ব্রেকিং:
একনেকে ৫ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর হত্যা, পাঁচজনের মৃত্যুদণ্ড বেশির ভাগ দুধেই সিসা: হাইকোর্টে বিএসটিআইয়ের রিপোর্ট বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব বসানো হবে বজ্রপাত নিরোধক টাওয়ার বউয়ের তালাক নোটিশ পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী শান্তিরক্ষা মিশনে বঙ্গবন্ধুর নামে সম্মেলন কক্ষ আসল নয়, বিশ্বকাপজয়ীদের রেপ্লিকা ট্রফি দেয়া হয়! গাড়িতে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে প্রতারণা করতেন কবির হোসেন এইচএসসির ফল প্রকাশ বুধবার রাজধানীতে চালু হচ্ছে শাটল ট্রেন ট্রেনের ধাক্কায় বর-বধূসহ নিহত ১০ ৫০ বছর ধরে ‘আল্লাহু’ লেখা কাগজ সংরক্ষণ করছেন আবু জাকারিয়া জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আসছে আইসিসি প্রতিনিধিদল একাদশে ভর্তিকৃতদের রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে শিগগিরই কোচিং-নোটবই বন্ধ হচ্ছে! ‘অপরিকল্পিত শিল্প এলাকায় বিদ্যুৎ-গ্যাস নয়’ স্কুল টিভি চালুর পরিকল্পনা শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি চাকরিজীবী ও বস্তিবাসীরাও ফ্ল্যাট পাবে: প্রধানমন্ত্রী

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

১২

চাচির প্রতিহিংসায় জীবন গেল শিশুর

প্রকাশিত: ২৬ জুন ২০১৯  

পাবনার সাঁথিয়ায় চাচির বিরুদ্ধে প্রতিহিংসার জেরে শিশুকে ফাঁস দিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত চাচিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার করমজার মল্লিকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ওই গ্রামের শামিম ফকিরের ছেলে। অভিযুক্তের নাম কনা খাতুন।

নিহতের পরিবারের বরাত দিয়ে সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, মঙ্গলবার সকালে রবিউল ঘুম থেকে ওঠার আগেই তার বাবা মরিচ তুলতে মাঠে যান। মাঠ থেকে বাড়ি ফিরে ছেলেকে না পেয়ে স্ত্রীকে ছেলের কথা জিজ্ঞেস করেন। বাড়ি ও আশপাশে খোঁজাখুঁজির পর মাইকিং করা হয়। এরপর থানায় ছেলে নিখোঁজের বিষয়টি জানান শামিম।

তিনি আরো জানান, এক পর্যায়ে পরিবারের লোকেরা চাচি কনার সঙ্গে পারিবারিক শত্রুতার সন্দেহে কনার বাড়িতে খোঁজ করেন পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। এ সময় কনার বাথরুমের দরজা খুলতেই ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় রবিউলের মরদেহ দেখতে পান তারা। এ ঘটনার খবর পেয়ে পুলিশ বিকেলে মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় অভিযুক্তকে আটক করা হয়।

ওসি জানান, পারিবারিক কলহে প্রতিহিংসার জেরে শিশুকে শ্বাসরোধ ও ফাঁস দিয়ে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত। এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর