ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

৯৬

চাচির প্রতিহিংসায় জীবন গেল শিশুর

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৬ জুন ২০১৯  

পাবনার সাঁথিয়ায় চাচির বিরুদ্ধে প্রতিহিংসার জেরে শিশুকে ফাঁস দিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত চাচিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার করমজার মল্লিকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ওই গ্রামের শামিম ফকিরের ছেলে। অভিযুক্তের নাম কনা খাতুন।

নিহতের পরিবারের বরাত দিয়ে সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, মঙ্গলবার সকালে রবিউল ঘুম থেকে ওঠার আগেই তার বাবা মরিচ তুলতে মাঠে যান। মাঠ থেকে বাড়ি ফিরে ছেলেকে না পেয়ে স্ত্রীকে ছেলের কথা জিজ্ঞেস করেন। বাড়ি ও আশপাশে খোঁজাখুঁজির পর মাইকিং করা হয়। এরপর থানায় ছেলে নিখোঁজের বিষয়টি জানান শামিম।

তিনি আরো জানান, এক পর্যায়ে পরিবারের লোকেরা চাচি কনার সঙ্গে পারিবারিক শত্রুতার সন্দেহে কনার বাড়িতে খোঁজ করেন পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। এ সময় কনার বাথরুমের দরজা খুলতেই ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় রবিউলের মরদেহ দেখতে পান তারা। এ ঘটনার খবর পেয়ে পুলিশ বিকেলে মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় অভিযুক্তকে আটক করা হয়।

ওসি জানান, পারিবারিক কলহে প্রতিহিংসার জেরে শিশুকে শ্বাসরোধ ও ফাঁস দিয়ে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত। এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর