ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৩৮

চাচির প্রতিহিংসায় জীবন গেল শিশুর

প্রকাশিত: ২৬ জুন ২০১৯  

পাবনার সাঁথিয়ায় চাচির বিরুদ্ধে প্রতিহিংসার জেরে শিশুকে ফাঁস দিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত চাচিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার করমজার মল্লিকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ওই গ্রামের শামিম ফকিরের ছেলে। অভিযুক্তের নাম কনা খাতুন।

নিহতের পরিবারের বরাত দিয়ে সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, মঙ্গলবার সকালে রবিউল ঘুম থেকে ওঠার আগেই তার বাবা মরিচ তুলতে মাঠে যান। মাঠ থেকে বাড়ি ফিরে ছেলেকে না পেয়ে স্ত্রীকে ছেলের কথা জিজ্ঞেস করেন। বাড়ি ও আশপাশে খোঁজাখুঁজির পর মাইকিং করা হয়। এরপর থানায় ছেলে নিখোঁজের বিষয়টি জানান শামিম।

তিনি আরো জানান, এক পর্যায়ে পরিবারের লোকেরা চাচি কনার সঙ্গে পারিবারিক শত্রুতার সন্দেহে কনার বাড়িতে খোঁজ করেন পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। এ সময় কনার বাথরুমের দরজা খুলতেই ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় রবিউলের মরদেহ দেখতে পান তারা। এ ঘটনার খবর পেয়ে পুলিশ বিকেলে মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় অভিযুক্তকে আটক করা হয়।

ওসি জানান, পারিবারিক কলহে প্রতিহিংসার জেরে শিশুকে শ্বাসরোধ ও ফাঁস দিয়ে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত। এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর