ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আমি জীবিত আছি, আমাকে হেল্প করুন চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ট্রেন দুর্ঘটনার আসল কারণ ৪০ জনকে তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদ ট্রেন দুর্ঘটনায় আহত শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

২৯

চাঁপাইনবাবগঞ্জে নদীতে ভেসে উঠল সেই বাবা-ছেলের মরদেহ

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। নিখোঁজের ২৪ ঘণ্টা পর বুধবার সকালে উপজেলা সদরের বান্নাপাড়ায় নদীর কিনারায় তাদের মরদেহ ভেসে উঠে। 

নিহতের চাচাত ভাই জুয়েল জানান, মঙ্গলবার সকালে তার ভাই শাহাবুদ্দিন ও ভাতিজা আব্দুল্লাহ পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে তাদের সন্ধান পায়নি। আলো স্বল্পতার কারণে ফায়ার সার্ভিসের ডুবুরি দলটি অভিযান পরিত্যক্ত ঘোষণা করে। পরে বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বান্নাপড়ার পদ্মা নদীর কিনারা থেকে দুটি মরদেহ ভেসে উঠে। স্থানীয়দের মাধ্যমে এ খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ দুটি মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর