ব্রেকিং:
টয়লেট চেপে রাখলে নারীদের যে ভয়ানক রোগ হয় কোরআন অবমাননা: সেফুদার সম্পত্তি ক্রোকের নির্দেশ বাংলাদেশি শিক্ষার্থীদের তৈরি রোবট জানাবে আবহাওয়ার পূর্বাভাস গোলাপি বলের সাতকাহন মায়ের সঙ্গে তিন বছর ধরে শিকলবন্দী আওলাদ! প্রপার ভেন্যু পেলে ‘এই শীতেই’ বিয়ে: সৃজিত গতি বাড়াতে কম্পিউটারে প্রচলিত হার্ডডিস্কে সলিড স্টেট ড্রাইভ অজুর যতো দোয়া ও আমল ছয় রোগের সমাধান এক বীজে আশ্চর্য, গাছের গোড়ায় নয় ডগায় পেঁয়াজ! সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ পিএসসিতে প্রক্সি, ১৯ শিক্ষার্থী বহিষ্কার আশুগঞ্জ থেকে সাত জেলায় সার সরবরাহ বন্ধ লবন নিয়ে তুলকালাম! পরিবহন ধর্মঘট থেকে মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গুজব ছড়িয়ে লবনের মূল্য বৃদ্ধি লবনের গুজব প্রতিরোধে মাঠে ভ্রম্যমান আদালত লবণের দাম বাড়েনি বলে ইউএনও’র মাইকিং হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের নিকট হস্তান্তর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৫৭৭

চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা বিক্রি নিয়ে চাঁদা না দেওয়ায় হামলার শিকার হয়েছে দুইভাই।
আজ সকাল এগারোটায় সুলতানপুর যুব উন্নয়ন প্রশিহ্মন গেইটের সামনে প্রায় ৩৭ শতাংশ জায়গা মাপ দিয়ে বর্তমান জায়গার মালিকের কাছে বুঝিয়ে দিতে গেলে সন্ত্রাসীরা চাঁদার জন্য হামলা করেন।আহতরা হলেন- আলম -৩৩, মান্নান-৪২। আহত দুইজন সুলতানপুর উত্তরপাড়া, হাজারীবাড়ির মৃত আব্দুল সোবহানের ছেলে।

খোজ নিয়ে জানা যায়- গত দুইমাস আগে সুলতানপুর ৩নং ওর্য়াডের মেম্বার রিপন এর কাছে আবদুল মান্নান প্রায় ৩৭ শতাংশ জায়গা বক্িির করেন ৯০ লক্ষ টাকার বিনিময়ে।
আজ জায়গা মাফ দেওয়ার সময় আজ প্রায়- (১০-১৫) জন ঘটনাস্থলে গিয়ে চাঁদা চাই। তারপর আব্দুল মান্নান এর ছোট ভাই আলম চাঁদা দিতে রাজী না হওয়ায় আমির হাজারী(৫৫) আলমকে রানদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন। এসময় ছোট ভাইকে বাঁচাতে গিয়ে আব্দুল মান্নান হামলার শিকার হয়।
আহত আবস্থায় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে তাদেরকে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়।

আব্দুল মান্নান বলেন- প্রায় সময় জায়গা বিক্রি বাবদ চাঁদা চেয়ে যাচ্ছিল আমির হাজারী(৫৫), লং হাজারী(৬০), রফিক হাজারী(৩৮), জমসেদ হাজারী(৬০), জহর হাজারী(৫৮), সামেনা বেগম(৪০)সহ প্রায় ১০-১৫ জন। তিনি আরোও বলেন- আমি তাদের বরিুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি। আমরা পুিলশ ও সাংবাদিকদের সহযোগিতা চাই।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর