ব্রেকিং:
মুজিববর্ষে চালু হচ্ছে নতুন নতুন শিল্পকারখানা স্কুল জীবনে কলাগাছ দিয়ে শহীদ মিনার বানানোর অনুভূতি বাজার ব্যবস্থাপনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার অভিনব পন্থায় গাঁজা পাচার ‘নিয়মিত সার পেতে সংশ্লিষ্টদের আন্তরিক হতে হবে’ ব্রাহ্মণবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের শ্রদ্ধা বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

১৯৬

ঘণ্টায় ১৪০ কি.মি বেগে গাড়ি চালিয়ে ভাইরাল আট বছরের বালক!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

ইন্টারনেটের দুনিয়ায় অস্বাভাবিক কিছু ঘটতেই ভাইরাল হয়ে যায়। শখের বশে ১৪০ কিলোমিটার বেগে গাড়ি চালিয়ে এবার ভাইরাল হয়েছেন জার্মানির এক আট বছরের বালক।  
বাবা-মায়ের গাড়ি নিয়ে মাঝরাতেই বের হয় এই বালক । ‌ঘণ্টায় ১৪০ কিলোমিটার বেগে গাড়ি চালিয়ে অসুস্থ বোধ করছিল সে। তাই বাধ্য হয়েই গাড়ি থামিয়ে দেয় সে। এতটাই অসুস্থ বোধ করছিল যে, সতর্ক বাতিটিও জ্বালিয়ে দেয় সে। যাতে তাকে সহজেই উদ্ধার করা যায়। 

মধ্যরাতে মা দেখতে পান, ছেলে ঘরে নেই। লক্ষ্য করেন, বাড়ির গাড়িটাও নেই। আর বুঝতে বাকি রইল না। সঙ্গে সঙ্গেই পুলিশকে ফোন করেন তিনি। তখন প্রায় রাত সাড়ে ১২টা। পুলিশও খুঁজতে বের হয়। আবার রাত সোয়া একটা নাগাদ ফোন করেন ওই নারী। তিনি জানান, ছেলেকে খুঁজে পেয়েছেন তিনি। 

পুরো ঘটনাটি ফেসবুকে বিস্তারিত জানান জার্মানির সোয়েস্ট থানার পুলিশ। গাড়ি চালানো অবস্থায় ছেলেটির একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। তবে ছেলেটি একদম বাচ্চা। তাই মুখটি ঢেকে দেয়া হয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেটি। 
তবে পুলিশ জানিয়েছে, ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ছেলেটির মা সংবাদমাধ্যমে জানিয়েছন, তার ছেলে অনেক ছোট বয়স থেকেই গাড়ি চালাতে জানে। গাড়ি সংক্রান্ত বিষয়ে ওর অনেক জ্ঞান।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর