ব্রেকিং:
শীতার্তদের পাশে সংবাদপত্র কর্মীরা স্বাস্থ্য সেবা হচ্ছে মানবতার প্রধান উৎস মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া গড়তে ‘আলোর সিঁড়ি’র ব্যতিক্রমী উদ্যোগ কাদিয়ানিদের অমুসলিম ঘোষনার দাবিতে বিক্ষোভ মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় পারাবত এক্সপ্রেস ট্রেন আগুন শেখ হাসিনা সড়কে ব্রিজের নির্মাণকাজ পরিদর্শন বিশ্ববিখ্যাত ইনটেলের চেয়ারম্যান হলেন বাংলাদেশি ওমর ইশরাক পবিত্র জুমাবারের সুন্নতগুলো জেনে নিন ছড়িয়ে যাচ্ছে করোনাভাইরাস, সৌদিতে ভারতীয় আক্রান্ত পাকিস্তানকে হারাতে আজ মাঠে নামবে টাইগাররা রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে চার আদেশ ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস আজ মাদরাসায় এক কেজি মুড়ির বিল ১৪ হাজার ৮৮০ টাকা! সেনাবাহিনীর শীতকালীন মহড়া প্রত্যক্ষ করেন প্রধানমন্ত্রী আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী

শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

১৩

গ্লোবাল গোলস সামিটে অংশ নিতে মালয়েশিয়া যাচ্ছেন ইবির আশিক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ২৩-২৫ জানুয়ারি  ‘গ্লোবাল গোলস্ সামিট ২০২০’ আয়োজন করা হয়েছে। একটি টেকশই পৃথিবী এবং বিশ্বের ভবিষ্যত নেতৃত্বকে আরো জোরদার এবং দক্ষ করার উদ্দেশ্যকে সামনে রেখে এ সামিটের আয়োজন করা হয়। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে ১০০ জন প্রতিনিধি অংশগ্রহণের সুযোগ পাচ্ছেন। সমগ্র বাংলাদেশ থেকে এ সামিটে ৫জন প্রতিনিধি অংশগ্রহণ করবেন। 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের মাস্টার্স ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র নকীব ফাহিম (আশিক) অংশগ্রহণের সুযোগ পেয়েছেন।

তিনি আগামী ২২ জানুয়ারি সকাল ৮.৫০ টায় ইউএস বাংলা বিমান যোগে দেশত্যাগ করবেন। ২৯ জানুয়ারি তিনি দেশে ফিরে আসবেন বলে আশা করা যায়। নকীব ফাহিম এবং এসডিজি এর কান্ট্রি অ্যাম্বাসেডর এইচএম মার্জান রোববার দুপুরে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারীর (ড. রাশিদ আসকারী) সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় ভাইস চ্যান্সেলর তাদেরকে আন্তরিক অভিনন্দন জানান এবং তাদের এ অগ্রযাত্রা এবং ভবিষ্যত সফলতার জন্য দিক নির্দেশনা দেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর