ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৫৬

গ্লোবাল গোলস সামিটে অংশ নিতে মালয়েশিয়া যাচ্ছেন ইবির আশিক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ২৩-২৫ জানুয়ারি  ‘গ্লোবাল গোলস্ সামিট ২০২০’ আয়োজন করা হয়েছে। একটি টেকশই পৃথিবী এবং বিশ্বের ভবিষ্যত নেতৃত্বকে আরো জোরদার এবং দক্ষ করার উদ্দেশ্যকে সামনে রেখে এ সামিটের আয়োজন করা হয়। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে ১০০ জন প্রতিনিধি অংশগ্রহণের সুযোগ পাচ্ছেন। সমগ্র বাংলাদেশ থেকে এ সামিটে ৫জন প্রতিনিধি অংশগ্রহণ করবেন। 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের মাস্টার্স ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র নকীব ফাহিম (আশিক) অংশগ্রহণের সুযোগ পেয়েছেন।

তিনি আগামী ২২ জানুয়ারি সকাল ৮.৫০ টায় ইউএস বাংলা বিমান যোগে দেশত্যাগ করবেন। ২৯ জানুয়ারি তিনি দেশে ফিরে আসবেন বলে আশা করা যায়। নকীব ফাহিম এবং এসডিজি এর কান্ট্রি অ্যাম্বাসেডর এইচএম মার্জান রোববার দুপুরে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারীর (ড. রাশিদ আসকারী) সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় ভাইস চ্যান্সেলর তাদেরকে আন্তরিক অভিনন্দন জানান এবং তাদের এ অগ্রযাত্রা এবং ভবিষ্যত সফলতার জন্য দিক নির্দেশনা দেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর