ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১১৬

গ্রেফতারকৃতরা কেউ ছোট অপরাধী নয়

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

শুদ্ধি অভিযান প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অভিযান চলছে, চলবে। সামনে এই অভিযানের আওতায় অনেকেই আসবে। বিগত দিনে যারা গ্রেফতার হয়েছেন তারা কেউ ছোট-খাটো অপরাধী নয়। 

বৃহস্পতিবার সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এতো দ্রুত ফলাফল পাওয়া যাবে না। সামনে আরো অনেক অপরাধীই ধরা পড়বে। অপরাধীদের অবশ্যই আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, নভেম্বরের মধ্যে আওয়ামী লীগের চারটি সহযোগী সংগঠন যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ এবং শ্রমিক লীগের সম্মেলন করার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। এরই মধ্যে এ চারটি সহযোগী সংগঠনের নেতাদের প্রধানমন্ত্রীর নির্দেশনা জানানো হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসব সম্মেলনে যাতে অনুপ্রবেশকারী, বিতর্কিত ব্যক্তি, কোনো অপকর্মকারী কমিটিতে স্থান না পায় সে ব্যাপারে নেতাদেরকে সজাগ ও সতর্ক থাকতে বলেছেন প্রধানমন্ত্রী।

যেসব অনুপ্রবেশকারীরা দলকে ক্ষতিগ্রস্ত করেছেন, তাদের তালিকা তৈরির কাজ চলছে কি না-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, দলে অনুপ্রবেশকারী, অপকর্ম যারা করেছে তাদের একটা তালিকা প্রধানমন্ত্রীর কাছে আছে। তিনি (প্রধানমন্ত্রী) বিভাগীয় দায়িত্বে যারা আছেন তাদের এই তালিকাটি দেখার জন্য বলেছেন। তালিকা দেখে যার যার এলাকায় কমিটি গঠনে সতর্ক এবং সজাগ থাকার জন্য বলেছেন। যাতে এই ধরনের লোকেরা আওয়ামী লীগের কমিটিতে স্থান না পায় সে ব্যাপারে তিনি নির্দেশও দিয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর