ব্রেকিং:
১ সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যবসায়ীর শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাস নদীর উপর নব-নির্মিত সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগ সম্পাদকের মামলায় চাঞ্চল্য সাধক কবি মনোমোহন দত্ত’র ১৪২ তম জন্মউৎসব আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আওয়ামীলীগ দেওলিয়া হয়নি, দেওলিয়া হলে বিএনপি হয়েছে! উদ্বোধনের অপেক্ষায় নবীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন বিপুল উৎসাহ উদ্দিপনায় স্টুডেন্ট নির্বাচন সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সৈনিক মুহাম্মদ মুসাকে স্মরণ উৎসবমুখর পরিবেশে স্কুল কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত করোনাভাইরাস নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় সতর্কতা ছোট বড় সবাই ঝুঁকিতে! করোনা ভাইরাস এড়ানোর উপায় রমজানে তেল-চিনি সংকটের সম্ভাবনা নেই: বাণিজ্যমন্ত্রী লুঙ্গি পরার যত উপকারিতা ইসলামী শিক্ষার গুরুত্ব তোপের মুখে পর্দা কেলেঙ্কারি মামলার আসামি! অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের উদ্যোগে গাল্লিবয়’র নতুন গান গণধর্ষণের পর ফেসবুক লাইভে এসে ধর্ষকদের বিকৃত উল্লাস! ‘নির্বাচন থেকে সরে যাওয়ার পথ খুঁজছে বিএনপি’

রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৩২

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ জন নিহত

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজলার শ্রীরামপুর গ্রামের পূর্বপাড়া মহল্লার কাচারীমোড়ের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শ্রীরামপুর গ্রামের পূর্বপাড়া মহল্লার শাহ্ আলম মিয়ার ছেলে বায়জীদ মিয়া (১৮) ও একই গ্রামের খলিল মিয়ার ছেলে মো. আলমগীর হোসেন (২০)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা বলে জানিয়েছে পুলিশ। নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত রায় বিষয়টি নিশ্চিত করে জানান, বায়জীদ ও আলমগীর শ্রীরামপুর গ্রামের পূর্বপাড়া মহল্লার কাচারীমোড়ের একটি চায়ের দোকানে কাজ করতেন।

মঙ্গলবার রাতে দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দেখে দোকানে এসে ঘুমিয়ে পড়েন তারা। রাত ৩টার দিকে দোকানে থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। এতে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই বায়জীদ ও আলমগীর মারা যান। পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর