ব্রেকিং:
‘আল্লাহর দল’র টার্গেটে ছিল পিলখানার ঘটনায় চাকরিচ্যুতরা আমি চাই সবার সঙ্গে মিশতে: প্রধানমন্ত্রী পানিতে তলিয়ে যেতে পারে জাকার্তা, বাঁচানোর কোনো উপায় নেই! সাত সপ্তাহ পর মন্ত্রিসভার বৈঠক রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব এডিস মশার বিরুদ্ধে ঢাকা উত্তরে ‘চিরুনি অভিযান’ সুস্থ হয়ে ফিরেছেন ৮৬ শতাংশ ডেঙ্গু রোগী ১০৯ নম্বরে ফোন পেয়ে বাল্যবিয়ে বন্ধ করেছে উপজেলা প্রশাসন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী কর্মসৃজন প্রকল্পে দুর্নীতি, ২১ জেলায় দুদকের অভিযান ৯৯৯ এ ফোন করে উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

২৮৭

গ্যাস ফিল্ডের তেল খোলাবাজারে বিক্রির সময় ১২ হাজার লিটার জব্দ

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অবৈধভাবে গ্যাস ফিল্ডের অপরিশোধিত তেল খোলাবাজারে বিক্রির সময় ১২ হাজার লিটার তেলবোঝাই একটি লরি জব্দ করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা।
সোমবার রাত ৯টার দিকে উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার বাজার থেকে লরিটি জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।
এনএসআই সূত্রে জানা গেছে, কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইল গ্যাসক্ষেত্র থেকে উৎপাদিত গ্যাসের সঙ্গে বের হওয়া অপরিশোধিত তেল নিয়ে একটি লরি (চট্ট মেট্রো-ঢ-০৮০০৪৬) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা এলাকায় আসছিল। ঘাটুরা গ্যাসক্ষেত্রে তেল পরিশোধনের জন্য আনা হচ্ছিল। গোপন সংবাদ পেয়ে ওই লরি থেকে ধরখার বাজারের একটি দোকানে তেল বিক্রি করার সময় লরিটি জব্দ করা হয়। তবে লরি চালক ও তার সহযোগী পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর