ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

৩৩১

গুণীজনদের মাঝে সম্মাননা স্মারক প্রদান

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

একসেস টু হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল, ঢাকা মহানগর উত্তর এর উদ্যোগে এবছর থেকে “গুণীজন সম্মাননা পদক” চালু করা হয়েছে। শনিবার রাতেসংগঠনটির তৃতীয় বর্ষপূর্তি পালন উপলক্ষে ঢাকার রয়েল হল সেন্টারে অনুষ্ঠিত এক জমকালো অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় দেশের ১০জন বিশিষ্ট ব্যক্তিকে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়। এদের মধ্যে “তৃণমূল সাংবাদিকতায়” অবদান রাখায় কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপুকেও ‘গুণীজন সম্মাননা স্মারক’দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধিত ১০ গুণীজনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ। সংগঠনের সভাপতি ডা. আমীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ব্যারিষ্টার জাকির আহাম্মদ। এতে মূখ্য আলোচক ছিলেন সাবেক সেনা প্রধান লে. জেনারেল (অব) হারুন অর রশীদ।

সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক অভিজিৎ বনিক ও সাংবাদিক মনির হোসেনের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে ববিশেষ অঅতিথি ছিলেন স্বাধীন বাংলা বেতারের শব্দ সৈনিক বিশিষ্ট মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও আয়কর উপদেষ্টা অ্যাডভোকেট এস আর সাহা। এতে বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন। পরে টেলিভিশনের বিশিষ্ট কণ্ঠশিল্পী আবদুল আলীম সংগীত পরিবেশন করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর