ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৪ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

১৬৫

গা ঢাকা দিয়েছেন ওসি মোয়াজেম

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ মে ২০১৯  

গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় গা ঢাকা দিয়েছেন ফেনীর সোনাগাজীর আলোচিত ওসি মোয়াজেম হোসেন। মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের ঘটনায় আলোচনায় আসা এই ওসি নানা বিতর্কের জন্ম দেন। 

সোমবার ঢাকার সাইবার ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ জগলুল হোসেন ওসি মোয়াজেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন।

নুসরাত হত্যাকাণ্ডে সাময়িক বরখাস্ত হওয়া ওসি মোয়াজেমকে রংপুর রেঞ্জে বদলি করা হলে তিনি রংপুর রেঞ্জ অফিসে যোগ দেন। তাকে রংপুরে দেখা গেলেও সোমবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার পর এখন তিনি কোথায় আছেন তা পুলিশের কোনো কর্মকর্তা বলতে পারছেন না।

রংপুর রেঞ্জের ডিআইজি অফিসের স্টাফ অফিসার সহকারী এসপি শরিফুল ইসলাম বলেন, সংযুক্তির আদেশ দেয়ার পর কয়েকদিন আগে মোয়াজ্জেম হোসেন রংপুরে রেঞ্জে যোগদান করেছেন। ঢাকায় পুলিশ সদর দফতরে তলব করায় তিনি ঢাকায় গেছেন বলে শুনেছি। এখন কোথায় আছেন সেটা জানি না।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া