ব্রেকিং:
সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অভিযানের নেপথ্যে করা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ ব্যবস্থায় প্রাণহানির সম্ভাবনা ১৮ বছর পর জাপার আংশিক কমিটি গঠন

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১৫১

গাজীপুরে ১১ ঝুট গুদামে আগুন

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯  

গাজীপুর সিটি করপোরেশনের দেওয়ালিয়া বাড়ি এলাকায় আগুনে ১১টি ঝুটের গুদাম ও মালামাল পুড়েছে । ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা প্রায় পাঁচ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

গাজীপুরের কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে গাজীপুর মহানগরের দেওয়ালিয়াবাড়ি এলাকায় একটি ঝুট গুদামে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা দ্রুত আশপাশে থাকা ১১টি গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার স্টেশনের দুটি, জয়দেবপুর ফায়ার স্টেশনের দুটি ও ডিবিএল ফায়ার স্টেশনের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালায়। দীর্ঘ পাঁচ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও সকাল ১০টায় আগুন পুরোপুরি নেভার কাজ চলছে। এরই মধ্যে আগুনে ঝুটের ১১টি গুদাম ও মালামাল পুড়েছে। 

বৃহস্পতিবার সকালেও ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কর্মীরা আগুন পুরোপুরি নেভানোর কাজ চলছে। আগুনের লাগার কারণ ও ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর