ব্রেকিং:
আরো কটা দিন বাঁচার স্বপ্ন দেখছে মাহাবুব ট্রেন দুর্ঘটনায় চালক, সহকারী ও গার্ড দায়ী শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা প্রদান প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অবশেষে ময়নাতদন্ত ছাড়াই আসমার লাশ ফিরে পেল বাবা-মা ভুয়া সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, অতঃপর... স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকার সেচ্ছাচারিতা প্রতিটি ফার্মেসি ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে মরদেহ নিয়ে নিহতের পরিবার ও পুলিশের মধ্যে টানাপোড়া ভ্রাম্যমান আদালতে ৬ জুয়াড়ির জরিমানা পিকআপের ধাক্কায় অটো যাত্রীর করুণ মৃত্যু মাদক বিরোধী অভিযানে আটক ৬ নারীর এই তিন রোগে সতর্ক হতে হবে এখনই পঞ্চগড় থেকে স্পষ্ট দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা পাত্রীকে সোনা কেনার টাকা দেবে সরকার বাংলাদেশি রাজীবের সততায় স্যালুট জানাল সিঙ্গাপুর পুলিশ আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’ ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ পরীক্ষার হলে উত্তরপত্র পৌঁছে দেন শিক্ষক! রোহিঙ্গা নির্যাতন: বিচারের মুখোমুখি হচ্ছেন সু চি

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

১৯৮

গাজীপুরে ১১ ঝুট গুদামে আগুন

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯  

গাজীপুর সিটি করপোরেশনের দেওয়ালিয়া বাড়ি এলাকায় আগুনে ১১টি ঝুটের গুদাম ও মালামাল পুড়েছে । ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা প্রায় পাঁচ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

গাজীপুরের কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে গাজীপুর মহানগরের দেওয়ালিয়াবাড়ি এলাকায় একটি ঝুট গুদামে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা দ্রুত আশপাশে থাকা ১১টি গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার স্টেশনের দুটি, জয়দেবপুর ফায়ার স্টেশনের দুটি ও ডিবিএল ফায়ার স্টেশনের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালায়। দীর্ঘ পাঁচ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও সকাল ১০টায় আগুন পুরোপুরি নেভার কাজ চলছে। এরই মধ্যে আগুনে ঝুটের ১১টি গুদাম ও মালামাল পুড়েছে। 

বৃহস্পতিবার সকালেও ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কর্মীরা আগুন পুরোপুরি নেভানোর কাজ চলছে। আগুনের লাগার কারণ ও ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর