ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৯০

গাজীপুরে মলম পার্টির চার সদস্য আটক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

গাজীপুর মহানগরের কোনবাড়ি নছের মার্কেট এলাকা থেকে মঙ্গলবার রাতে মলম পার্টির চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় দেশীয় অস্ত্রসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।  

আটকরা হলেন- মো. জাহাঙ্গীর আলম, মো. রনি মিয়া, মো. ফজিবর মিয়া ও মো. মানিক মিয়া।

র‌্যাব-১ এর স্পেশালাইজড্ কোম্পানি পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুললাহ আল-মামুন জানান, নছের মার্কেট জামে মসজিদের সামনে মলম-অজ্ঞান পার্টি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ১০টি মলম, চারটি মোবাইল ও নগদ ৬৭০ টাকা উদ্ধার করা হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর