ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সিভিল সদস্যের গলাকেটে ছিনতাই ভারতকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

গাজীপুরে মলম পার্টির চার সদস্য আটক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

গাজীপুর মহানগরের কোনবাড়ি নছের মার্কেট এলাকা থেকে মঙ্গলবার রাতে মলম পার্টির চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় দেশীয় অস্ত্রসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।  

আটকরা হলেন- মো. জাহাঙ্গীর আলম, মো. রনি মিয়া, মো. ফজিবর মিয়া ও মো. মানিক মিয়া।

র‌্যাব-১ এর স্পেশালাইজড্ কোম্পানি পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুললাহ আল-মামুন জানান, নছের মার্কেট জামে মসজিদের সামনে মলম-অজ্ঞান পার্টি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ১০টি মলম, চারটি মোবাইল ও নগদ ৬৭০ টাকা উদ্ধার করা হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর