ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

২৮৪

খোলামেলা দৃশ্যেও অভিনয় করতে রাজি এ অভিনেত্রী

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

অমৃতা চ্যাটার্জি। ভারতীয় বাংলা সিনেমার পরিচিত মুখ তিনি। ২০১৩ সালে হিন্দি ভাষার ‘আনোয়ার কা আজব কিসসা’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপরেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। 

অভিনয় জীবনে ছয় বছর পার করেছেন তিনি। এরমধ্যে ‘অটো নম্বর ৯৬৯৬’, ‘আহা রে’ মত দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুঁড়িয়েছেন তিনি। তবে তার অভিনীত ছবিগুলো ব্যবসাসফল হয় নি। আর এ নিয়ে কোন আক্ষেপ রয়েছে কিনা অভিনেত্রী?

এমন প্রশ্নের উত্তরে ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, প্রথম দিকে খারাপ লাগত। তবে এখন বুঝি সিনেমা সুপারহিট কিংবা ব্লকবাস্টার হওয়াটা আমার হাতে নেই। সেটা নির্ভর করে কোন সময়ে, কোন সিনেমার সঙ্গে আমার ফিল্ম মুক্তি পেয়েছে।

এছাড়া তাকে কোন ছবিতে বোল্ড অবতারে দেখা যায় নি। ভবিষ্যতে এমন কোন চরিত্র আসলে অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আবেদনমীয় দেখাতে জামাকাপড় খুলে ফেলতে হবে এমনটা নয়। অভিনেত্রী হিসেবে যদি এমন চিত্রনাট্য পাই যেখানে প্রয়োজনে খোলামেলা দৃশ্য রয়েছে, তা আমি করব। কিন্তু আমার দৃশ্য এমএমএস হয়ে ঘুরবে, সেটা চাই না।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর