ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৮৩

‘খুনি জিয়া ও মোস্তাকের ভূমিকা জাতির সামনে তুলে ধরা হবে’

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা ও তার পরিবারের হত্যাকাণ্ডে জিয়া ও মোস্তাকের ভূমিকা জাতির সামনে তুলে ধরা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

শনিবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর বাসস্টান্ডে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, ১৫ আগস্ট পাকিস্তান ও আমেরিকার দূতাবাস খোলা ছিল। খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে।

তিনি বলেন, ১৯৬২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে এসেছিলাম। বঙ্গবন্ধুর আর্দশের সঙ্গে কখনো বিশ্বাসঘাতকতা করতে পারি নাই। বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে আজও কাজ করে যাচ্ছি। যতদিন মুজিববাদ বাংলার মাটিতে প্রতিষ্ঠিত না হবে ততদিন বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে না। আমার এ স্বাধীনতা পদক কালিয়াকৈর ও গাজীপুরবাসীকে উৎর্সগ করলাম।

এ সময় আরো বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি,গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান,গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. রিনা পারভীন, কামরুল আহসান সরকার রাসেল প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর