ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সিভিল সদস্যের গলাকেটে ছিনতাই ভারতকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৪১৩

‘খুনি জিয়া ও মোস্তাকের ভূমিকা জাতির সামনে তুলে ধরা হবে’

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা ও তার পরিবারের হত্যাকাণ্ডে জিয়া ও মোস্তাকের ভূমিকা জাতির সামনে তুলে ধরা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

শনিবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর বাসস্টান্ডে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, ১৫ আগস্ট পাকিস্তান ও আমেরিকার দূতাবাস খোলা ছিল। খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে।

তিনি বলেন, ১৯৬২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে এসেছিলাম। বঙ্গবন্ধুর আর্দশের সঙ্গে কখনো বিশ্বাসঘাতকতা করতে পারি নাই। বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে আজও কাজ করে যাচ্ছি। যতদিন মুজিববাদ বাংলার মাটিতে প্রতিষ্ঠিত না হবে ততদিন বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে না। আমার এ স্বাধীনতা পদক কালিয়াকৈর ও গাজীপুরবাসীকে উৎর্সগ করলাম।

এ সময় আরো বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি,গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান,গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. রিনা পারভীন, কামরুল আহসান সরকার রাসেল প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর