ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৮৪

খালেদার মুক্তির সমাবেশে এসে পদ্মায় নৌ-ভ্রমণে বিএনপি নেতাকর্মীরা!

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

রাজশাহী বিভাগীয় সমাবেশে এসে পদ্মার পাড়ে ঘুরে বেড়াচ্ছেন বিএনপির অনেক নেতাকর্মী। রাজশাহীতে এসে পদ্মার সৌন্দর্য উপভোগ না করলে যেন রাজশাহী আসাটাই বৃথা। তাইতো  বিএনপির নেতাকর্মীরা সমাবেশ রেখে ঘুরে বেড়াচ্ছেন পদ্মাপাড়ে।  

আর পদ্মার পাড় থেকে কিছুটা দূরে সমাবেশের মঞ্চে বক্তব্য দিচ্ছেন নেতারা। মঞ্চে আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত এই সমাবেশ উপলক্ষে রাজশাহী এসেছেন বিভাগের আট জেলার নেতাকর্মীরা। সমাবেশ শুরু হলেও এদের অনেকেই ঘুরে বেড়াচ্ছেন পদ্মা নদীর পাড়ে। কেউ কেউ যাচ্ছেন নৌকা ভ্রমণেও।

অনেকেই আবার বসে আছেন পদ্মার পাড়ের লালন শাহ মঞ্চে। এদের একজন পাবনার সাথিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কর্মী মনু মিয়া। তিনি বলেন, রাজশাহীতে এসে এই জায়গাটা খুব ভালো লাগছে। তাই আমরা কয়েকজন বসে আছি। পেয়ারা খাচ্ছি।

পদ্মা নদীর একেবারেই পাড়ে কয়েকজন বসে ছিলেন চেয়ারে। তাদের মধ্যে ছিলেন রাজশাহীর কাটাখালি পৌরসভা বিএনপির সহসম্পাদক কায়সার হামিদ। তিনি বলেন, শহরে ঢোকার আগেই পুলিশ সিএনজি থেকে নামিয়ে দিয়েছে। এখানে আসতে কষ্ট হয়েছে। ক্লান্ত হয়ে গেছি। তাই বাতাসে একটু বসে আছি।

রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড যুবদলের যুবদলের সভাপতি রুবেল আলীকেও পাওয়া যায় পদ্মার পাড়ে। তিনি বলেন, জায়গাটা সুন্দর। কিন্তু সচরাচর আসা হয় না। তাই একটু বসে আছি। তবে গাড়ি না পেয়ে হেঁটে আসার কারণে ক্লান্ত হয়ে তিনি বসে আছেন বলে জানান রুবেল।

রবিবার দুপুর আড়াইটা থেকে সমাবেশ শুরু হয়েছে। এই সমাবেশে যোগ দিয়েছেন রাজশাহী বিভাগের আট জেলার নেতাকর্মীরা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া