ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৭০

ক্রিকেটার মোশাররফ রুবেলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

ব্রেন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

রোববার ক্রীড়া পরিষদের সম্মেলনে কক্ষে মোশাররফ হোসেন রুবেলের চিকিৎসার জন্য তার হাতে ২ লাখ টাকার চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করীম।

এরই মধ্যে চিকিৎসা বাবদ মোশাররফ হোসেন রুবেলের খরচ হয়েছে প্রায় এক কোটি টাকা। নিজের সঞ্চিত, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ক্রীড়াপ্রেমীদের সহযোগিতায় সেই অর্থ জোগাড় সম্ভব হয়।

রুবেলের পুরোপুরি সেরে উঠতে আরো ছয়টি কেমোথেরাপি লাগবে। এর জন্য প্রয়োজন আরো ৫০ লাখ টাকা।

কিছুদিন আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে। এর পর বায়োপসি রিপোর্ট থেকে জানা গেছে, ক্যান্সার হওয়ার ঝুঁকি নেই তার। যদিও কেমোথেরাপি ও রেডিওথেরাপি চালিয়ে যেতে হবে তাকে। এ জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ।

জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত পাঁচটি ওয়ানডে খেলেছেন মোশাররফ। তার নামের পাশে রয়েছে ৪ উইকেট। সেরা বোলিং ফিগার ২৪ রানে ৩ উইকেট। ২০০৮ সালের ৯ মার্চ চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তার। আর ২০১৬ সালের ৭ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেন তিনি।

তবে রুবেল সেই ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন। সবশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা ৩৭ বছর বয়সী বোলার ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর