ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

১৩৭৯

ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

বিশ্বকাপ শেষ হলেও এর রেশ কাটেনি। বিশ্বের কিংবদন্তি ক্রিকেটাররা ও জনপ্রিয় মিডিয়াগুলো বেঁছে নিচ্ছে তাদের সেরা একাদশ। প্রত্যেকের একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা পাচ্ছেন বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স করা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

বিশ্বের জনপ্রিয় ওয়েবসাইড ক্রিকইনফো তাদের সেরা একাদশ সাজিয়েছে। দুই ফাইনালিস্ট থেকে তিনজন করে রেখে এই একাদশ সাজালেও রেখেছেন অলরাউন্ডার সাকিবকে। তবে এই একাদশেও রাখা হয়নি ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে।

একাদশে জায়গা পাননি পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানের কোনো ক্রিকেটার।   

সাকিবের মত অলরাউন্ডার হিসেবে রয়েছেন বেন স্টোকস, পাঁচ নম্বরে। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে অ্যালেক্স ক্যারি আছেন তার পরপরই। অলরাউন্ডার হিসেবে এরপর আছেন জেমি নিশাম। মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ ক্রমানুযায়ী রয়েছেন বোলার হিসেবে।

একনজরে ইএসপিএনক্রিকইনফোর বিশ্বকাপ একাদশ : রোহিত শর্মা, জেসন রয়, সাকিব আল হাসান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বেন স্টোকস, অ্যালেক্স ক্যারি, জিমি নিশাম, মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর