ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

১৩৩৫

ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

বিশ্বকাপ শেষ হলেও এর রেশ কাটেনি। বিশ্বের কিংবদন্তি ক্রিকেটাররা ও জনপ্রিয় মিডিয়াগুলো বেঁছে নিচ্ছে তাদের সেরা একাদশ। প্রত্যেকের একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা পাচ্ছেন বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স করা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

বিশ্বের জনপ্রিয় ওয়েবসাইড ক্রিকইনফো তাদের সেরা একাদশ সাজিয়েছে। দুই ফাইনালিস্ট থেকে তিনজন করে রেখে এই একাদশ সাজালেও রেখেছেন অলরাউন্ডার সাকিবকে। তবে এই একাদশেও রাখা হয়নি ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে।

একাদশে জায়গা পাননি পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানের কোনো ক্রিকেটার।   

সাকিবের মত অলরাউন্ডার হিসেবে রয়েছেন বেন স্টোকস, পাঁচ নম্বরে। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে অ্যালেক্স ক্যারি আছেন তার পরপরই। অলরাউন্ডার হিসেবে এরপর আছেন জেমি নিশাম। মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ ক্রমানুযায়ী রয়েছেন বোলার হিসেবে।

একনজরে ইএসপিএনক্রিকইনফোর বিশ্বকাপ একাদশ : রোহিত শর্মা, জেসন রয়, সাকিব আল হাসান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বেন স্টোকস, অ্যালেক্স ক্যারি, জিমি নিশাম, মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর