ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

১৪২৭

ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

বিশ্বকাপ শেষ হলেও এর রেশ কাটেনি। বিশ্বের কিংবদন্তি ক্রিকেটাররা ও জনপ্রিয় মিডিয়াগুলো বেঁছে নিচ্ছে তাদের সেরা একাদশ। প্রত্যেকের একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা পাচ্ছেন বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স করা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

বিশ্বের জনপ্রিয় ওয়েবসাইড ক্রিকইনফো তাদের সেরা একাদশ সাজিয়েছে। দুই ফাইনালিস্ট থেকে তিনজন করে রেখে এই একাদশ সাজালেও রেখেছেন অলরাউন্ডার সাকিবকে। তবে এই একাদশেও রাখা হয়নি ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে।

একাদশে জায়গা পাননি পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানের কোনো ক্রিকেটার।   

সাকিবের মত অলরাউন্ডার হিসেবে রয়েছেন বেন স্টোকস, পাঁচ নম্বরে। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে অ্যালেক্স ক্যারি আছেন তার পরপরই। অলরাউন্ডার হিসেবে এরপর আছেন জেমি নিশাম। মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ ক্রমানুযায়ী রয়েছেন বোলার হিসেবে।

একনজরে ইএসপিএনক্রিকইনফোর বিশ্বকাপ একাদশ : রোহিত শর্মা, জেসন রয়, সাকিব আল হাসান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বেন স্টোকস, অ্যালেক্স ক্যারি, জিমি নিশাম, মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জাসপ্রিত বুমরাহ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর