ব্রেকিং:
উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন একনজরে গ্র্যামি অ্যাওয়ার্ড পেলেন যারা ধর্ষণের রোমহর্ষক বর্ণনা দিলেন তিন ছাত্রী ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় আন‌ছে বিএনপি: কা‌দের ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া, দেখে ফেললেন স্ত্রী! করোনাভাইরাস: বেড়েই চলছে মৃতের সংখ্যা এক ঘরেই ৮৭ নদীর পানি আত্মীয় চুমু দেয়ায় মৃতপ্রায় নবজাতক কাঠমিস্ত্রির প্রেমে মজে ঘর ছাড়লেন ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা ঢাকা-চট্টগ্রাম রুটে চলবে ইলেক্ট্রিক ট্রেন: সংসদে রেলমন্ত্রী আসছে বছরের ১৬ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন বিশ্ববিদ্যালয়গুলোতে যোগ্য শিক্ষক চায় ইউজিসি মিন্নি-নয়ন বন্ডের গোপন বিয়ের বিস্তারিত তথ্য ফাঁস রিফান্ডের নামে ইভ্যালির প্রতারণা ফেসবুক লাইভে এসে বিকৃত উল্লাস করা সেই ৪ ধর্ষক রিমান্ডে চীনে আটকে পড়াদের ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ হঠাৎ সাক্ষাতে ভোট চাইলেন আতিকুল, ফখরুল বললেন... বাংলাদেশে করোনা ভাইরাস আসবে না: স্বাস্থ্যমন্ত্রী সোলাইমানিকে হত্যার মূল পরিকল্পনাকারী নিহত! ঢাকা থেকে চট্টগ্রাম-সিলেটের নতুন রুট হচ্ছে

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৩৩৭

কেকের লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

কেক খাওয়ানোর লোভ দেখিয়ে ছাদে ডেকে নিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরে সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করেছে। এ ঘটনায় নবীনগর থানায় ধর্ষণের একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলা সদরের কলেজ পাড়ার ওই শিশুটিকে প্রতিবেশী ভাড়াটিয়া, সরাইলের চুন্টা গ্রামের গফুর মিয়ার ছেলে অটোচালক সোহেল মিয়া (১৮) সোমবার সন্ধ্যায় কেক খাওয়ানোর কথা বলে পাশের একটি ছাদে নিয়ে যায়। সেখানে সোহেল শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মেয়েটিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় একটি মামলা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে ও শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর