ব্রেকিং:
বিশ্ব জলবায়ুর উপরে লক ডাউন এর সুফল দুই উপকরণে মিনিটেই তৈরি করুন জীবাণুনাশক স্প্রে! দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই বিমানের সব রুট বন্ধ সচেতন থাকলে করোনা ইউরোপের মতো সংক্রমণ হবে না এনজিও’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ বিজয়নগরে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা দোকানের সামনে ভাইরাস সংক্রমন ঠেকাতে লাল বৃত্ত স্থাপন নবীনগর পৌরসভার জীবানুনাশক স্প্রে ছিটানো শুরু আখাউড়ায় মাস্ক ও গ্লাভস বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধের দাম বেশি নেয়ায় ফার্মেসিকে জরিমানা অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা সবার অজান্তে লাশ হলেন গৃহবধূ করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক ব্রাহ্মণবাড়িয়ায় করোনা প্রতিরোধে ‘কুইক রেসপন্স টিম’ করোনায় একদিনেই আক্রান্ত এক লাখ, হু হু করে বাড়ছেই করোনা থেকে রক্ষা পেতে মদ পান, ৩০০ ইরানির মৃত্যু ৭২ ঘণ্টার মধ্যেই করোনাভাইরাস প্রতিরোধের নয়া উপায় জানালেন চিকিৎসক! অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

৩৪১

কুমিল্লা বোর্ডে পুনঃনিরীক্ষণে ৩৭১ শিক্ষার্থীর ফলাফল পরিবর্তন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২০  

২০১৯ সালে কুমিল্লা শিক্ষাবোর্ডের জেএসসি পরীক্ষার খাতা পুনঃনিরীক্ষণে আবেদন করেছিল ৯৮৩৪ জন শিক্ষার্থী। এরমধ্যে ফলাফলে পরিবর্তন হয়েছে ৩৭১ জন শিক্ষার্থীর।

ফল পরিবর্তন হওয়া শিক্ষার্থীদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১১৯ জন, ফেল থেকে পাশ করেছে ১০৪ জন আর অন্যান্য গ্রেড পরিবর্তন হয়েছে ১৪৮ জনের।

কুমিল্লা শিক্ষাবোর্ডের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক শেখ শহিদুল ইসলাম বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন। 

কুমিল্লা শিক্ষাবোর্ড সূত্র জানায়, ২০১৯ সালে কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে ছয়টি জেলা থেকে মোট দুই লাখ ৭০ হাজার ৯৭৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এরমধ্যে পাশ করেছে দুই লাখ ৪০ হাজার ৬২২ জন। পাশের হার ৮৮.৮০ ভাগ। গত ৩১ ডিসেম্বর  জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের সময় কুমিল্লা শিক্ষাবোর্ডে মোট জিপিএ-৫ পেয়েছিল ছয় হাজার ১৩১ জন। পুনঃনিরীক্ষণে ১১৯ জন বেড়ে এখন হয়েছে ছয় হাজার ২৫০ জন। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর