ব্রেকিং:
সিটি নির্বাচন: দুই হাজার মণ পলিথিন বর্জ্য তৈরির শঙ্কা নবীনগরে চলছে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ভাইরাসবাহী সন্দেহে বাংলাদেশীকে ফেরত পাঠালো ভারত একমাত্র ছেলের ছবি বুকে জড়িয়ে রাস্তায় মা মরদেহ আনতে আখাউড়া বর্ডারে হাজার হাজার মানুষ লেবাননে সড়ক দুর্ঘটনায় কসবায় শোকের মাতম প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ, কুষ্ঠমুক্ত হোক আমাদের বাংলাদেশ জমে উঠেছে নবীনগর শিক্ষক সমিতির নির্বাচন অটোরিকশা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু আখাউড়ায় মাদকসহ ব্যবসায়ী আটক লুকানো গাঁজাসহ মামা-ভাগিনা আটক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পুকুর দূষণ রোধে শিক্ষার্থীদের মানববন্ধন করোনার চিকিৎসায় এইডসের ওষুধ, সুস্থ হলেন ৪৯ জন! রাতের ঢাকায় মিজানুরের মতো আরো তিন জনকে হত্যা করে তারা নারীদের সুরক্ষা দেবে জাবি শিক্ষার্থীর বানানো ‘অ্যালাই’ গ্রাহককে জিম্মি করে কোটিপতি ইভ্যালি সিভি’র যে ভুলগুলো আপনার জানা জরুরি ইসলামের দৃষ্টিতে মহামারির কারণ ও করণীয় সন্তানরা কোন ধর্মের জানালেন শাহরুখ খান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

৪৩৮

কিশোরী মডেলের গোপনাঙ্গ কালোবাজারে বিক্রি করল হত্যাকারীরা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

কিশোরী মডেলকে হত্যা করে তার জরায়ু কেটে কালোবাজারে বিক্রি করার অভিযোগ উঠেছে। নিহত নারীর বাবা ওই অভিযোগ করেছেন। পুলিশ জানিয়েছে, রাশিয়ার বিখ্যাত মডেল সোফিয়া ল্যানসাকোভাকে হত্যার পর তার গোপনাঙ্গ শরীর থেকে কেটে নিয়ে গেছে হত্যাকারীরা।
এছাড়া তার শরীরের আরো অঙ্গ কেটে নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ১৬ বছর বয়সী ওই মডেলের পরিবার বলছে, পরিবারের লোকদের সঙ্গে তুরস্কের আন্তালইয়া প্রদেশে ঘুরতে গিয়েছিলেন ওই কিশোরী। তবে সেখানে যাওয়ার পর প্রচণ্ড পেট ব্যথা হতে থাকে তার। একপর্যায়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পর জানা যায়, তার অ্যাপেনডিকস হয়েছে। 

ব্যথার কারণে একপর্যায়ে কিশোরী মারা যায়। তবে তার অভিভাবকের অভিযোগ, তাদের মেয়েকে হত্যা করে অঙ্গ কেটে নেয়া হয়েছে এবং তা বাজারে বিক্রি করে দেয়ার জন্যই করা হয়েছে।

রাশিয়ার সরকারি কর্মকর্তারাও বলছেন, ওই কিশোরীর দেহ থেকে জরায়ু কেটে নেয়া হয়েছে। এছাড়া শরীরের আরো কিছু অঙ্গ কেটে নেয়া হয়েছে। 

এদিকে তুরস্কের চিকিৎসকরা ওই কিশোরীর মৃত্যুর কারণ হিসেবে যা উল্লেখ করেছেন, রাশিয়ার চিকিৎসকরা মরদেহে মেয়নাতদন্তের পর অন্য কারণে মৃত্যুর কথা বলেছেন। সামনের মাসেই ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়া যাবে। তারপরই ঘটনার নেপথ্য কাহিনী বেরিয়ে আসবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর