ব্রেকিং:
গুজবে কান না দিতে পুলিশের অনুরোধ মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু জালের সাথে মানুষের শত্রুতা! চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শেয়ালের মাংসকে খাসির মাংস বলে বিক্রি, অতঃপর... `সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন` নৈরাজ্য তৈরির জন্যই ভোলায় সংঘর্ষ স্ট্রোকের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে মামলা দায়ের সীমান্তে দুই নাইজেরিয়ান আটক বয়স বাড়িয়ে প্রেমিকাকে বিয়ে, কারাগারে প্রেমিক প্রভাবশালীর দাপটে নদীর মাটি যাচ্ছে ইট ভাটায় দূর্যোগ মোকাবেলায় সরকার সবোর্চ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে ব্লেড দিয়ে কেটে স্কুলছাত্রীকে নির্যাতন উচ্চ রক্তচাপ কমানোর সহজ মন্ত্র প্রধান শিক্ষকের প্রেমে মজে পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে শিক্ষিকা ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি বান্দরবানে টিয়েন্স গ্রুপের তিন যুবক আটক কে জিতবেন ব্যালন ডি’অর? ফুসফুসের ক্যান্সার প্রতিরোধের মহৌষধ! সরকারি চাকরিজীবীদের গ্রেফতারে অনুমতি নিয়ে হাইকোর্টের রুল

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

৮৯

কসবায় সরকারিভাবে ধান ক্রয়

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় স্থানীয় প্রশাসন সরাসরি কৃষকের বাড়ি বাড়ি গিয়ে বোরো ধান ক্রয়ের অভিযান পর্যায়ক্রমে শুরু করেছেন। কসবা উপজেলার কায়েমপুর ও বায়েক ইউপিতে বোরো ধান সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়।
কসবা উপজেলা নির্বাাহী অফিসার মাসুদ উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সরকারি রোরো ধান ক্রয় উদ্বোধন করেন । এই সময় উপস্থিত ছিলেন কায়েমপুর ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী ভ’ইয়া, কসবা উপজেলা উপসহকারী মো:আমিনুল ইসলাম, কসবা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মর্কতা নাজমুল নাহার, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, কুটি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত র্কমর্কতা গোলাম মোহাম্মদ সারোয়ার, প্রমুখ। কায়েমপুর ইউপিতে কৃষকের কাছ থেকে ৫০ মেট্রিক টন ধান ক্রয় করা হয়।
অপর দিকে বায়েক ইউনিয়নে গ্রামে গিয়ে বিকালে কসবা উপজেলা নির্বাাহী অফিসার মাসুদ উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সরকারি বোরো ধান ক্রয় উদ্বোধন করেন। এই সময় বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন, ইউপি সদস্য বৃন্দ ও উপরোক্ত কর্মর্কতারা উপস্থিত ছিলেন।
এছাড়া কৃষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক প্রমুখ উপস্থিত ছিলেন। বায়েক ইউনিয়নে কৃষকের কাছ থেকে ৫০ মেট্রিক টন ধান ক্রয় করা হয়।
প্রধান অতিথি কসবা উপজেলা নির্বাহী অফিসার মানুদ উল আলম বলেন, ধান ক্রয়ের ব্যাপারে কোনো প্রকার অপপ্রচার, অনিয়ম স্থানীয় প্রশাসন বরদাস্ত করবে না। এই বিষয়ে সঠিক তথ্য প্রচার করার জন্য সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন প্রশাসন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর