ব্রেকিং:
মালয়েশিয়ায় কারাবন্দী প্রবাসীর জীবন সঙ্কটাপন্ন মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালিত ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার পা দ্বিখণ্ডিত প্রতিবন্ধী বলে থেমে নেই মাহিন স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে স্ত্রীর আত্মহত্যা আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

২০২

কসবায় মেম্বারকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার কসবার মেহারির ১ নম্বর ওয়ার্ডের মেম্বারকে শুক্রবার রাতে কুপিয়ে হত্যা করা হয়েছে। রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
শওকতের মেয়ে জিদনী আক্তার বলেন, শুক্রবার দুপুরে বাবা বাড়ি থেকে বের হন। রাত সোয়া আটটার দিকে মাকে ফোনে বাড়ি আসছেন বলে জানান। রাত সাড়ে নয়টার দিকে আমরা বাবার উপর হামলার খবর পাই। খোঁজাখুঁজির পর যুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তালাবদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়। প্রথমে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেলে নেয়া হয়।

তিনি বলেন, ‘আমার বাবা মারা যাওয়ার সময় হত্যাকারিদের নাম বলেছে গেছে। জাকির, মোর্শের্দ, জসিম, ফরহাদসহ আরো কয়েকজন মিলে তাকে হত্যা করেছে। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। আমার বাবার খুনিদের বিচার চাই।’

কসবা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আসাদুল ইসলাম বলেন, হামলার পরপরই শওকত মেম্বারকে থানায় নিয়ে আসা হয়। তখন ওনাকে চিকিৎসা করানোর কথা বলা হয়। রাত আড়াইটার দিকে তিনি মারা যান বলে খবর পেয়েছি। তবে পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর