ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আমি জীবিত আছি, আমাকে হেল্প করুন চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ট্রেন দুর্ঘটনার আসল কারণ ৪০ জনকে তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদ ট্রেন দুর্ঘটনায় আহত শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৭৮৪

কলকারখানা সচল রাখতে কাজ করছে সরকার: শিল্পমন্ত্রী

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

সরকারি যেসব মিল কলকারখানা আছে তা যেন বন্ধ না হয় সে জন্য সরকার কাজ করছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

রোববার দুপুরে কুষ্টিয়ার সুগার মিলস ও রেনউইক অ্যান্ড যজ্ঞেশ্বর কোম্পানি পরিদর্শন শেষে শিল্পমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, সরকারি মিল কলকারখানা বন্ধ হয়ে যেন বিদেশিদের প্রতি আমাদের নির্ভরশীল না হতে হয় সে জন্য সরকার কাজ করছে। এ লক্ষে কুষ্টিয়ায় রেনউইক অ্যান্ড যজ্ঞেস্বর কোম্পানি ও কুষ্টিয়া সুগার মিলের মতো যেসব প্রতিষ্ঠান আছে সেগুলোর উন্নয়নে কাজ করছে সরকার। লুটেরা ধনী শ্রেণির জন্য আমাদের শিল্প-কলকারখানা বিক্রি করে দেব না।

এ সময় উপস্থিত ছিলেন- শিল্পপ্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয়ের সচিব মো. আবদুল হালিম, কুষ্টিয়ার সুগার মিলস ও রেনউইক অ্যান্ড যজ্ঞেস্বর কোম্পানির কর্মকর্তারা।

এর আগে শিল্পমন্ত্রী ২০১৯-২০২০ আখ রোপন মৌসুমের উদ্বোধন করেন এবং কুষ্টিয়া  সুগার মিলে আখ চাষী, কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতারা ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর