ব্রেকিং:
শুধু ফুসফুস নয় হার্টে গিয়েও থাবা বসাচ্ছে করোনা! দেশের বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গুরুতর আহত ক্রিকেটার লিটন দাসের স্ত্রী দেশের সব স্টেডিয়াম হাসপাতালের জন্য উন্মুক্ত : ক্রীড়া প্রতিমন্ত্রী করোনা ভাইরাস নিরাময়ে ওষুধ আবিষ্কার হয়ে গেছে সম্ভবত স্যানিটাইজার উৎপাদন করতেই কর্মকর্তা বদলী!!! দেহে করোনা প্রবেশ করলে যা যা ঘটে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৯ ভিক্ষা করলে পেটে ভাত “না করলে নাই বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইউএনও জীবানুনাশক ও পানি ছিটিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষের পাশে জাতীয় পার্টি ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরো ১০৭ জন হোম কোয়ারেন্টাইনে জন সচেতনতায় মাইক হাতে রাস্তায় চেয়ারম্যান জনকল্যাণ সংগঠনের উদ্যোগে হেন্ড সেনিটাইজার ও মাস্ক রিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-গুলিসহ দুইজন আটক পিপিই পেলেন ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা ‘ভাইরাল হওয়া ভিডিও ছাত্রলীগের নয়, বিএনপি নেতার ছেলের’ হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে প্রবাসীদের বাড়িতে সেনা অভিযান
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

১৫

করোনায় দেশে মৃতের সংখ্যা বেড়ে ৫

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো পাঁচজনে। এছাড়া কোনো নতুন করে কোনো আক্রান্তের খবর পাওয়া যায়নি।   

বুধবার বেলা ১২টার দিকে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা এক লাইভ ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব তথ্য জানান।

তিনি জানান, মারা যাওয়া বৃদ্ধের বয়স ৬৫ বছর। তিনি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের রোগী ছিলেন। তিনি একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তিনি আরো জানান, এখন পর্যন্ত আইসোলেশনে আছেন ৪৭ জন, প্রাতিষ্ঠানিক আইসোলেশন আছেন ৪৫ জন। মোট আক্রান্ত ৩৯ এবং মৃত্যুর সংখ্যা বেড়ে ৫।

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, গেল ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের জন্য খোলা হটলাইনে দুই হাজার ৭৩০টি কল এসেছে। এরমধ্যে সবগুলো কলই করোনা সম্পর্কিত। এছাড়া এই সময়ের মধ্যে ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এই নিয়ে মোট ৭৯৪ জনের নমুনা সংগ্রহ করা হলো।

তিনি জানান, সরকার আগামীকাল বৃহস্পতিবার থেকে ১০ দিনের বাধ্যতামূলক যে ছুটির সিদ্ধান্ত নিয়েছে তা করোনাভাইরাস মোকাবিলায় ভূমিকা রাখবে।

এর আগে, মঙ্গলবার আইইডিসিআর জানায়, দেশে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৩৯ জনের শরীরে। এদের মধ্যে মারা গেছেন তিনজন। সুস্থ হয়েছেন পাঁচজন এবং ৩১ জন চিকিৎসাধীন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
করোনাভাইরাস বিভাগের পাঠকপ্রিয় খবর