ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

৮৬

করোনার কারণে আটকে গেলো মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২০  

মরণঘাতী করোনাভাইরাসের কারণে থমকে আছে পুরো পৃথিবী। এই ভাইরাসে বিশ্বের বেশিরভাগ মানুষ এখন ঘরবন্দী। বন্ধ হয়ে আছে ছোট-বড় সব অফিস-আদালত। তবে এসবের মাঝে নিজের ব্যক্তিগত দুঃসংবাদ সামনে আনলেন মিয়া খলিফা। জানালেন, মরণঘাতী করোনাভাইরাসে হচ্ছে না তার দ্বিতীয় বিয়ে!

মিয়া জানিয়েছেন, করোনার প্রাদুর্ভাবের কারণে তার বিয়ে স্থগিত হয়ে গেছে। তার বিয়ের তারিখ আবার পিছিয়ে গেছে।

আরো জানিয়েছেন, সাবেক এই পর্ন তারকার বিয়ে আগামী ১০ জুন হওয়ার কথা। কিন্তু করোনাভাইরাসের প্রকোপের কারণে আপাতত তা স্থগিত রাখাই সমীচিন। এই কারণে এমন সিদ্ধান্ত থেকে সরে এলেন তিনি।

মিয়া সম্প্রতি তার একটি ছবি শেয়ার করে অনুরাগীদের জানিয়েছেন, রবার্টের সঙ্গে বিয়ের আগে আমার যদি কিছু হয়, তাহলে আমার ক্লোসেটে রাখা বারোটি পোশাকের যে কোনো একটি যেন আমাকে পরানো হয়। এই পোশাকগুলিই বিয়েতে পড়বো বলে ঠিক করে রেখেছিলাম। জুন মাসে বিয়ের কথা ছিল।

বছর খানেক আগে বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে মিয়া খলিফার বাগদান হয়েছিল। সেই সময় বিয়ের ঘোষণা হয়েছিল। মিয়া খলিফার এটি দ্বিতীয় বিয়ে।

এর আগে ২০১১ সালে হাইস্কুলের বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে হয়েছিল মিয়া খলিফার। কিন্তু তিন বছরের বেশি সেই বিয়ে টেকেনি। ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান এবং বিবাহবিচ্ছেদ হয় ২০১৬ সালে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া