ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! মাদকসহ দুই ব্যবসায়ী আটক গৃহবধূর মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজন পলাতক মানব কল্যান সংঘঠনের উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো প্রতারক দম্পতি! বিদ্যালয়ের মাঠে গণ-কবরের স্মৃতি অনির্বাণ উদ্বোধন ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা পেল অটোরিকশা তিন শিশুকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক ধর্মীয় বিষয় নিয়ে বিবাদ করা যাবে না জীবনের ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যাত্রীরা গাঁজার বস্তায় ঘুমিয়ে পড়ল মাদকাসক্ত যুবক! দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন মোটরসাইকেল নিয়ে ফেঁসে গেলেন এসআই সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৩৫৬

করদাতাদের জাতীয় রাজস্ব বোর্ড হতে সম্মাননা প্রদান করা হবে

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

৬টি জেলার সর্বোচ্চ এবং দীর্ঘ সময়ব্যাপী কর প্রদানকারী সম্মানিত করদাতাদের জাতীয়রাজস্ব বোর্ড হতে সম্মাননা প্রদান করা হচ্ছে। কর অঞ্চল কুমিল্লার কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষ্নীপুর, নোয়াখালী ও ফেনী জেলাসমূহের সম্মানিত করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান কুমিল্লায় ১৩ নভেম্বরে অনুষ্ঠিত হবে। এছাড়াও কুমিল্লার কান্দিরপাড়স্থ করভবন প্রাঙ্গনে ১৪ থেকে ১৭ নভেম্বর আয়কর মেলা ২০১৯ অনুষ্ঠিত হবে।

মেলায় সম্মানিত করদাতাগণ ২০১৯-২০ করবর্ষের আয়কর রিটার্ন জমা দিতে পারবেন, নতুন করদাতা গণ e-TIN নিবন্ধন ও বর্তমান করদাতাগণ পুন:নিবন্ধন করতে পারবেন, মেলায় স্থাপিত সোনালী, জনতা ও বেসিক ব্যাংকের বুথে আয়কর জমা দিতে পারবেন এবং করদাতাগণ কেরিটার্ন পূরণে সহায়তা করার জন্য মেলায় Help Desk থাকবে। এছাড়াও মেলায় মহিলা, মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও প্রবীণ করদাতাদের জন্য পৃথক কাউন্টার থাকবে (কুমিল্লা)।

একই সাথে ব্রাহ্মণবাড়িয়া (১৬-১৯ নভেম্বর), চাঁদপুর (১৬-১৯ নভেম্বর), লক্ষ্নীপুর (১৬-১৯ নভেম্বর), নোয়াখালী (১৫-১৮ নভেম্বর) এবং ফেনী (১৫-১৭ নভেম্বর) জেলাসমূহেও কর মেলা অনুষ্ঠিত হবে। এছাড়াও চৌদ্দগ্রাম, চৌমুহনী, আশুগঞ্জ এবং লাকসাম উপজেলায় যথাক্রমে ১৪-১৫, ১৮-১৯, ১৯-২০ ও ১৮-১৯ নভেম্বরে আয়কর মেলা আয়োজিত হচ্ছে। সকল জেলার আয়কর মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সাংসদ,বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, মেয়র, জেলা প্রশাসকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর