ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

১২৫১

কবরের নিচে অভিযান, নগদ অর্থসহ সোনা ও হীরা উদ্ধার!

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

ভারতে কবরের নিচে অভিযান চালিয়ে হিসাববহির্ভূত নগদ ২৫ কোটি টাকা, ১২ কেজি ওজনের সোনা এবং ৬২৬ ক্যারেট হীরা উদ্ধার করেছেন আয়কর কর্মকর্তারা।শুক্রবার দেশটির চেন্নাই ও কোয়মবত্তুরে এসব অভিযান চালানো হয়। ভারতের একটি গণমাধ্যমে এ সংক্রান্তে একটি খবরটি প্রকাশিত হয়েছে।

এতে বলা হয়, চেন্নাই ও কোয়মবত্তুরে ‘লোটাস গ্রুপ’ ও ‘জিস্কোয়্যার’এর অফিসে এক সপ্তাহেরও বেশি অভিযান চালিয়ে কবর খুঁড়ে ওই গুপ্তধনের হদিস পেয়েছেন আয়কর কর্মকর্তারা। তাদের অভিযান সফলও হয়েছে।

আয়কর কর্মকর্তারা জানান, সোনা রাখা হয়েছিল কয়েকটি কবরে। সেগুলো খুঁড়ে ওই কোম্পানির চেন্নাই ও কোয়মবত্তুরের ৭২টি জায়গায় একই সঙ্গে তল্লাশি চালানো হয়।

অবশ্য এক আয়কর কর্মকর্তা জানান, তাদের অভিযানের খবর পুলিশের মাধ্যমে আগেই পেয়েছেন পোন্ডুরাই ও বালা। এ খবরে তারা একটি এসইউভি গাড়িতে করে টাকা, সোনা ও হীরা নিয়ে পালিয়ে যান। পরে সেগুলো দূরে একটি জায়গায় মাটিতে পুঁতে রাখে তারা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর