ব্রেকিং:
টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে একজনের কিডনি ও লিভারে বাঁচলো তিনজনের প্রাণ পিতলের পুতুলকে সোনার মূর্তি বলে বিক্রি করে, চার জীনের বাদশা আটক বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার সেনাপ্রধানদের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি আজ ভয়াল ২১ আগস্ট পানিবণ্টন সমস্যার সমাধান হবে: জয়শঙ্কর কুকুরের মুখ থেকে নবজাতককে বাঁচালেন পুলিশ কর্মকর্তা রক্তদানে সবাইকে এগিয়ে আসা উচিত: সংস্কৃতি প্রতিমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নয় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের আগ্রহ প্রকাশ ভারতের মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মিন্নির দোষ স্বীকার নিয়ে এসপির মন্তব্য জানতে চান হাইকোর্ট

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

১২০২

কবরের নিচে অভিযান, নগদ অর্থসহ সোনা ও হীরা উদ্ধার!

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

ভারতে কবরের নিচে অভিযান চালিয়ে হিসাববহির্ভূত নগদ ২৫ কোটি টাকা, ১২ কেজি ওজনের সোনা এবং ৬২৬ ক্যারেট হীরা উদ্ধার করেছেন আয়কর কর্মকর্তারা।শুক্রবার দেশটির চেন্নাই ও কোয়মবত্তুরে এসব অভিযান চালানো হয়। ভারতের একটি গণমাধ্যমে এ সংক্রান্তে একটি খবরটি প্রকাশিত হয়েছে।

এতে বলা হয়, চেন্নাই ও কোয়মবত্তুরে ‘লোটাস গ্রুপ’ ও ‘জিস্কোয়্যার’এর অফিসে এক সপ্তাহেরও বেশি অভিযান চালিয়ে কবর খুঁড়ে ওই গুপ্তধনের হদিস পেয়েছেন আয়কর কর্মকর্তারা। তাদের অভিযান সফলও হয়েছে।

আয়কর কর্মকর্তারা জানান, সোনা রাখা হয়েছিল কয়েকটি কবরে। সেগুলো খুঁড়ে ওই কোম্পানির চেন্নাই ও কোয়মবত্তুরের ৭২টি জায়গায় একই সঙ্গে তল্লাশি চালানো হয়।

অবশ্য এক আয়কর কর্মকর্তা জানান, তাদের অভিযানের খবর পুলিশের মাধ্যমে আগেই পেয়েছেন পোন্ডুরাই ও বালা। এ খবরে তারা একটি এসইউভি গাড়িতে করে টাকা, সোনা ও হীরা নিয়ে পালিয়ে যান। পরে সেগুলো দূরে একটি জায়গায় মাটিতে পুঁতে রাখে তারা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর