ব্রেকিং:
সিটি নির্বাচন: দুই হাজার মণ পলিথিন বর্জ্য তৈরির শঙ্কা নবীনগরে চলছে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ভাইরাসবাহী সন্দেহে বাংলাদেশীকে ফেরত পাঠালো ভারত একমাত্র ছেলের ছবি বুকে জড়িয়ে রাস্তায় মা মরদেহ আনতে আখাউড়া বর্ডারে হাজার হাজার মানুষ লেবাননে সড়ক দুর্ঘটনায় কসবায় শোকের মাতম প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ, কুষ্ঠমুক্ত হোক আমাদের বাংলাদেশ জমে উঠেছে নবীনগর শিক্ষক সমিতির নির্বাচন অটোরিকশা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু আখাউড়ায় মাদকসহ ব্যবসায়ী আটক লুকানো গাঁজাসহ মামা-ভাগিনা আটক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পুকুর দূষণ রোধে শিক্ষার্থীদের মানববন্ধন করোনার চিকিৎসায় এইডসের ওষুধ, সুস্থ হলেন ৪৯ জন! রাতের ঢাকায় মিজানুরের মতো আরো তিন জনকে হত্যা করে তারা নারীদের সুরক্ষা দেবে জাবি শিক্ষার্থীর বানানো ‘অ্যালাই’ গ্রাহককে জিম্মি করে কোটিপতি ইভ্যালি সিভি’র যে ভুলগুলো আপনার জানা জরুরি ইসলামের দৃষ্টিতে মহামারির কারণ ও করণীয় সন্তানরা কোন ধর্মের জানালেন শাহরুখ খান

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

৯১

কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

বিশ্বকাপের পরই পরিবর্তন এসেছে জাতীয় ক্রিকেট দলের কোচিং স্টাফে। দলে যুক্ত হয়েছেন নতুন তিন কোচ। দুইজন অলরেডি যোগ দিয়েছেন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলনে খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হয়েছেন নতুন দুই কোচ রাসেল ডমিঙ্গো ও চার্লস ল্যাঙ্গেভেল্ট।

বুধবার কন্ডিশনিং ক্যাম্পের তৃতীয় দিন সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত পুরো সময়টা ক্রিকেটারদের সঙ্গে ছিলেন নতুন এ দুই কোচ। এরই মধ্যে দিয়ে যাত্রা শুরু হলো দুই দক্ষিণ আফ্রিকানের বাংলাদেশ অধ্যায়।

মঙ্গলবার সকালে বাংলাদেশ দলের নতুন পেস বোলিং কোচ চার্লস ল্যাঙ্গেভেল্ট ঢাকায় আসেন। বিকেলে নগরীর আতিথ্য গ্রহণ করেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

দুজনেরই অস্থায়ী ঠিকানা হয়েছে গুলশানের পাঁচতারা হোটেল আমারিতে। দুজনকেই স্বাগত জানান বিসিবির পরিচালকরা।

ডমিঙ্গো স্টিভ রোডসের স্থলাভিষিক্ত হয়েছেন। ল্যাঙ্গেভেল্ট এসেছেন কোর্টনি ওয়ালশের জায়গায়। বিশ্বকাপের পর বিদায় নেন রোডস। ওয়ালশের চুক্তি নবায়ন করা হয়নি।

আরেক দক্ষিণ আফ্রিকান ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি আগে থেকেই আছেন। তিনি আসবেন দিন কয়েক পর। আর সুনিল যোশির জায়গায় দলের নতুন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি আগামী নভেম্বরে ভারত সফরের আগে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর