ব্রেকিং:
আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সম্মিলিত নাগরিক সমাজ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অভিযানের নেপথ্যে করা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ ব্যবস্থায় প্রাণহানির সম্ভাবনা ১৮ বছর পর জাপার আংশিক কমিটি গঠন আশুগঞ্জে আওয়ামী লীগের কিসের প্রতিবাদ সভা

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১৬৭

ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্মে চিকিৎসা সেবা ব্যাহত

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ৩১ শয্যা বিশিষ্টি স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে রোগীরা।

মঙ্গলবার উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভায় সদর ইউপি চেয়ারম্যান কারার শাহরিয়া আহমেদ তুলিপ বিষয়টি উত্থাপন করেন।

হাসপাতালের (ইউএইচও) আস আদ দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সভায় বলেন, বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে কারণে রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আজ থেকে আর কোনো ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি বেলা ১ টার আগে হাসপাতালে প্রবেশ করতে পারবে না।

ভুক্তভোগী রোগী ও তাদের অভিভাবকদের দাবি, ডাক্তাররা নিজেদের স্বার্থে ওইসব বিক্রয় প্রতিনিধিকে প্রশ্রয় দিচ্ছেন, যে কারণে তারা কোনো নিয়ম-নীতি মানছে না।

নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আস আদ দিন মাহমুদ বলেন, বিক্রয় প্রতিনিধিদের জন্য নির্দিষ্ট সময় রয়েছে। দুপুর ১টার পর চিকিৎসকদের সঙ্গে দেখা করতে পারবে। তবে কিছু কিছু রিপ্রেজেন্টেটিভ তা মানছে না। এদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর