ব্রেকিং:
বিশ্ববিদ্যালয়গুলোতে যোগ্য শিক্ষক চায় ইউজিসি মিন্নি-নয়ন বন্ডের গোপন বিয়ের বিস্তারিত তথ্য ফাঁস রিফান্ডের নামে ইভ্যালির প্রতারণা ফেসবুক লাইভে এসে বিকৃত উল্লাস করা সেই ৪ ধর্ষক রিমান্ডে চীনে আটকে পড়াদের ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ হঠাৎ সাক্ষাতে ভোট চাইলেন আতিকুল, ফখরুল বললেন... বাংলাদেশে করোনা ভাইরাস আসবে না: স্বাস্থ্যমন্ত্রী সোলাইমানিকে হত্যার মূল পরিকল্পনাকারী নিহত! ঢাকা থেকে চট্টগ্রাম-সিলেটের নতুন রুট হচ্ছে নাসিরনগরে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শ্রীঘর একাদশকে হারিয়ে নাসিরনগর সদর একাদশ বিজয়ী নবীনগরে জাতীয় জলাতঙ্ক রোগের টিকাদান অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলাতঙ্ক নির্মূলে মানুষের পাশাপাশি কুকুরকেও ভ্যাকসিন দেওয়া হচ্ছে করোনা ভাইরাস নিয়ে আখাউড়া স্থলবন্দরে সতর্কতা অবলম্বন ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকের উপর হামলা, শিক্ষার্থীদের বিক্ষোভ প্রধানমন্ত্রীর কাছে সন্তানহারা মায়ের আকুতি জলাতঙ্ক নির্মূলে কুকুরকে টিকাদান কার্যক্রম শুরু ৩০ জানুয়ারি বোর্ড পরীক্ষায় সফলতার বিকল্প নেই ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ এক নারী ধরা আখাউড়ায় অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৩২০

ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্মে চিকিৎসা সেবা ব্যাহত

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ৩১ শয্যা বিশিষ্টি স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে রোগীরা।

মঙ্গলবার উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভায় সদর ইউপি চেয়ারম্যান কারার শাহরিয়া আহমেদ তুলিপ বিষয়টি উত্থাপন করেন।

হাসপাতালের (ইউএইচও) আস আদ দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সভায় বলেন, বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে কারণে রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আজ থেকে আর কোনো ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি বেলা ১ টার আগে হাসপাতালে প্রবেশ করতে পারবে না।

ভুক্তভোগী রোগী ও তাদের অভিভাবকদের দাবি, ডাক্তাররা নিজেদের স্বার্থে ওইসব বিক্রয় প্রতিনিধিকে প্রশ্রয় দিচ্ছেন, যে কারণে তারা কোনো নিয়ম-নীতি মানছে না।

নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আস আদ দিন মাহমুদ বলেন, বিক্রয় প্রতিনিধিদের জন্য নির্দিষ্ট সময় রয়েছে। দুপুর ১টার পর চিকিৎসকদের সঙ্গে দেখা করতে পারবে। তবে কিছু কিছু রিপ্রেজেন্টেটিভ তা মানছে না। এদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর