ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

২৮২৯

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে বাক্‌স্বাধীনতা থাকবে না- আনিসুল হক

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হক। মঙ্গলবার দুপুরে কসবা উপজেলার শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এই মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের প্রার্থী আনিসুল হক বলেন, যাঁরা বাক্‌স্বাধীনতার কথা বলেন, তাঁদের নেতা ড. কামাল হোসেন সাংবাদিকদের খামোশ বলে সাংবাদিকদের প্রশ্ন করার অধিকার খর্ব করেছেন। তাঁদের মুখে এসব মানায় না। এতে বোঝা যায়, ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না।

আনিসুল হক বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী, যাঁদের মনোনয়নপত্র হাইকোর্ট বাতিল করেছেন, ওই সব এলাকায় আবার মির্জা ফখরুল প্রার্থী নির্বাচন করে প্রতীক বরাদ্দের চিঠি দিয়েছেন, যা কোনোক্রমেই আইনগতভাবে সঠিক নয়। তা অবাস্তব ও বেআইনি। এ রকম হলে তাঁদের জন্য জন্য পুনরায় আইন প্রণয়ন করতে হবে।

যারা এতিমের টাকা আত্মসাৎ করেছে এবং খামোশ বলে সাংবাদিকদের কথা বলার অধিকার বন্ধ করতে চায়, জনগণ তাদের ভোট দেবে না বলেও মন্তব্য করেন আনিসুল হক।

স্থানীয় আওয়ামী লীগের নেতা খোরশেদ আলম মৃধার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন যুবলীগের নেতা আনোয়ার হোসেন, বাদৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জামাল খান প্রমুখ। এর আগে খাড়েরা ইউনিয়নের সোনাগাঁও মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আবদুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে একটি নির্বাচনী সভায় বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর