ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

২৭৭৩

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে বাক্‌স্বাধীনতা থাকবে না- আনিসুল হক

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হক। মঙ্গলবার দুপুরে কসবা উপজেলার শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এই মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের প্রার্থী আনিসুল হক বলেন, যাঁরা বাক্‌স্বাধীনতার কথা বলেন, তাঁদের নেতা ড. কামাল হোসেন সাংবাদিকদের খামোশ বলে সাংবাদিকদের প্রশ্ন করার অধিকার খর্ব করেছেন। তাঁদের মুখে এসব মানায় না। এতে বোঝা যায়, ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না।

আনিসুল হক বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী, যাঁদের মনোনয়নপত্র হাইকোর্ট বাতিল করেছেন, ওই সব এলাকায় আবার মির্জা ফখরুল প্রার্থী নির্বাচন করে প্রতীক বরাদ্দের চিঠি দিয়েছেন, যা কোনোক্রমেই আইনগতভাবে সঠিক নয়। তা অবাস্তব ও বেআইনি। এ রকম হলে তাঁদের জন্য জন্য পুনরায় আইন প্রণয়ন করতে হবে।

যারা এতিমের টাকা আত্মসাৎ করেছে এবং খামোশ বলে সাংবাদিকদের কথা বলার অধিকার বন্ধ করতে চায়, জনগণ তাদের ভোট দেবে না বলেও মন্তব্য করেন আনিসুল হক।

স্থানীয় আওয়ামী লীগের নেতা খোরশেদ আলম মৃধার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন যুবলীগের নেতা আনোয়ার হোসেন, বাদৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জামাল খান প্রমুখ। এর আগে খাড়েরা ইউনিয়নের সোনাগাঁও মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আবদুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে একটি নির্বাচনী সভায় বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর