ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

২৭৪০

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে বাক্‌স্বাধীনতা থাকবে না- আনিসুল হক

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হক। মঙ্গলবার দুপুরে কসবা উপজেলার শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এই মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের প্রার্থী আনিসুল হক বলেন, যাঁরা বাক্‌স্বাধীনতার কথা বলেন, তাঁদের নেতা ড. কামাল হোসেন সাংবাদিকদের খামোশ বলে সাংবাদিকদের প্রশ্ন করার অধিকার খর্ব করেছেন। তাঁদের মুখে এসব মানায় না। এতে বোঝা যায়, ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না।

আনিসুল হক বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী, যাঁদের মনোনয়নপত্র হাইকোর্ট বাতিল করেছেন, ওই সব এলাকায় আবার মির্জা ফখরুল প্রার্থী নির্বাচন করে প্রতীক বরাদ্দের চিঠি দিয়েছেন, যা কোনোক্রমেই আইনগতভাবে সঠিক নয়। তা অবাস্তব ও বেআইনি। এ রকম হলে তাঁদের জন্য জন্য পুনরায় আইন প্রণয়ন করতে হবে।

যারা এতিমের টাকা আত্মসাৎ করেছে এবং খামোশ বলে সাংবাদিকদের কথা বলার অধিকার বন্ধ করতে চায়, জনগণ তাদের ভোট দেবে না বলেও মন্তব্য করেন আনিসুল হক।

স্থানীয় আওয়ামী লীগের নেতা খোরশেদ আলম মৃধার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন যুবলীগের নেতা আনোয়ার হোসেন, বাদৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জামাল খান প্রমুখ। এর আগে খাড়েরা ইউনিয়নের সোনাগাঁও মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আবদুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে একটি নির্বাচনী সভায় বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর