ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৪০

এ মাসেই আসছে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বর্তমানে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে আছে বাংলাদেশ-অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। তবে আগামী যুব ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে দলকে খেলার মধ্যে রাখার লক্ষ্যে তাদের জন্য আরেকটি সিরিজ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার নিজ মাঠে শ্রীলংকা ‘এ’ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ আয়োজন করতে যাচ্ছে বিসিবি। যদিও সিরিজের সুচি এখনো চূড়ান্ত হয়নি। তবে আগামী ২৩ অক্টোবর বাংলাদেশে আসছে শ্রীলংকা ‘এ’ দল।

কোচ সোহেল ইসলাম জানান মূলত এই মুহুর্তে যারা অনূর্ধ্ব ১৯ দলের বাইরে থাকা কেলোয়াড়দের নিয়ে চার দিনের ম্যাচ সিরিজের দল গঠন করা হবে। তবে অনূর্ধ্ব-১৯ মূল দল পাঁচ ওয়ানডে সিরিজ খেলবে।

বর্তমানে বাংলাদেশ যুব দল নিয়ে কাজ করা সোহেল ইসলাম বলেন, ‘চারদিনের সিরজ খেলা দলটি ব্যাকআপ দল আমি সেটা বলছি না। অনূর্র্ধ্ব-১৯ ক্রিকেটে এ ধরনের দল এই প্রথম গঠন করা হয়েছে। জাতীয় দলের ন্যায় আমাদের কিছু কোর গ্রুপ খেলোয়াড় রয়েছে এবং কিছু খেলোয়াড় রয়েছে কোর গ্রুপের বাইরে। মূলত খেলোযাড়দের সংখ্যা বাড়াতে আমরা এ পদ্ধতি শুরু করছি যাতে প্রতিযোগিতার ধার বাড়ে।’

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর