ব্রেকিং:
সবজি বেচেই চলে সংসার প্রশাসনের তৎপরতায় বাল্যবিবাহ থেকে রক্ষা পেল তিন স্কুলছাত্রী ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি

রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

৪০০১

এ দেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না: নাসিম

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এ দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়। কেউ অন্ধকারে ফিরে যেতে চায় না, কেউই জঙ্গিবাদের শাসন চায় না, হাওয়া ভবন চায় না।

মঙ্গলবার তার নির্বাচনী এলাকা কাজিপুরের সোনামুখী ইউনিয়নের পারুলকান্দি ও চরকাদহে পৃথক দুটি নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পৃথক সমাবেশে তিনি আরও বলেছেন, দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছে। গ্রামগঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। বাংলার মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা ছাড়া কোনো বিকল্প নেই।

তিনি বলেন, গত ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়ে গেছে, মহাকাশ বিজয় হয়েছে, সমুদ্র সীমানা অর্জন হয়েছে। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে। তাই উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বর বিজয়ের মাসের নির্বাচনী নৌকায় চড়ে সংসদে যাবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

মোহাম্মদ নাসিম বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশ করে বলেন, সংসদ নির্বাচনে নাকে খত দিয়ে মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা কিন্তু ঠিকঠাকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দেবে। প্রাকনির্বাচনী খেলায় আপনারা হেরে গেছেন।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বরের ফাইনাল খেলায় জনগণ আপনাদেরকে ভোট না দিয়ে চূড়ান্তভাবে হারিয়ে দেবে। জনগণ ভোট দিয়ে আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করবে। চূড়ান্ত খেলায় ফুটবলের জাদুকর মেসি গোল মিস করতে পারে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মিস করতে পারে না।

পারুলকান্দি ও চরকাদহে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী মণ্ডল। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জল ভৌমিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম মাস্টার ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর