ব্রেকিং:
আরো কটা দিন বাঁচার স্বপ্ন দেখছে মাহাবুব ট্রেন দুর্ঘটনায় চালক, সহকারী ও গার্ড দায়ী শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা প্রদান প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অবশেষে ময়নাতদন্ত ছাড়াই আসমার লাশ ফিরে পেল বাবা-মা ভুয়া সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, অতঃপর... স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকার সেচ্ছাচারিতা প্রতিটি ফার্মেসি ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে মরদেহ নিয়ে নিহতের পরিবার ও পুলিশের মধ্যে টানাপোড়া ভ্রাম্যমান আদালতে ৬ জুয়াড়ির জরিমানা পিকআপের ধাক্কায় অটো যাত্রীর করুণ মৃত্যু মাদক বিরোধী অভিযানে আটক ৬ নারীর এই তিন রোগে সতর্ক হতে হবে এখনই পঞ্চগড় থেকে স্পষ্ট দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা পাত্রীকে সোনা কেনার টাকা দেবে সরকার বাংলাদেশি রাজীবের সততায় স্যালুট জানাল সিঙ্গাপুর পুলিশ আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’ ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ পরীক্ষার হলে উত্তরপত্র পৌঁছে দেন শিক্ষক! রোহিঙ্গা নির্যাতন: বিচারের মুখোমুখি হচ্ছেন সু চি

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

৭৮৬

এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নিয়োগ পাওয়া ১০ হাজার ৮৫ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে। এদের মধ্যে স্কুল কলেজের  ৬ হাজার ৫৭৬ জন এবং মাদরাসার ৩ হাজার ৫০৯ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। তারা অনলাইনে ও অফলাইনে এমপিওর আবেদন করেছিলেন। 

শনিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে অনুষ্ঠিত কমিটির নিয়মিত সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। শিক্ষা অধিদফতরের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

স্কুল ও কলেজের ৬ হাজার ৫৭৬ জন শিক্ষক-কর্মচারীর মধ্যে বরিশাল অঞ্চলে ৭৪৯ জন, চট্টগ্রাম ৮০৬, কুমিল্লা ৮৯৮, ঢাকা ১ হাজার ৪৩, খুলনা ৯০২, ময়মনসিংহ ৪৭২, রাজশাহী ৭৭৮, রংপুর ৩৯৩ এবং সিলেট অঞ্চলে ৫২৭ জনকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া অফলাইনে আবেদন করা ৮ শিক্ষককে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয় এমপিও কমিটি। 

মাদরাসার ৩ হাজার ৫০৯ জন শিক্ষক-কর্মচারীর মধ্যে বরিশাল অঞ্চলে ৪২৪ জন, চট্টগ্রাম ৩৯৬, কুমিল্লা ৩৭৫, ঢাকা ৩৬৬, খুলনা ৪২৬, ময়মনসিংহ ৪৫৬, রাজশাহী ৫৫২, রংপুর ৩২৪ জন এবং সিলেট অঞ্চলে ১৯০ জনকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয় এ সভায়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর