ব্রেকিং:
কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন একনজরে গ্র্যামি অ্যাওয়ার্ড পেলেন যারা ধর্ষণের রোমহর্ষক বর্ণনা দিলেন তিন ছাত্রী ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় আন‌ছে বিএনপি: কা‌দের ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া, দেখে ফেললেন স্ত্রী! করোনাভাইরাস: বেড়েই চলছে মৃতের সংখ্যা এক ঘরেই ৮৭ নদীর পানি আত্মীয় চুমু দেয়ায় মৃতপ্রায় নবজাতক কাঠমিস্ত্রির প্রেমে মজে ঘর ছাড়লেন ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা ঢাকা-চট্টগ্রাম রুটে চলবে ইলেক্ট্রিক ট্রেন: সংসদে রেলমন্ত্রী আসছে বছরের ১৬ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন বিশ্ববিদ্যালয়গুলোতে যোগ্য শিক্ষক চায় ইউজিসি মিন্নি-নয়ন বন্ডের গোপন বিয়ের বিস্তারিত তথ্য ফাঁস

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৪৭

এবার পরীমনির রগরগে ছবি ভাইরাল

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

দেশের সিনে জগতের অন্যতম দুষ্টু-মিষ্টি নায়িকা পরীমনি। রূপে-গুণে বরাবরই সবাইকে মুগ্ধ করেছেন তিনি। তাকে ঘিরে ভক্ত-অনুরাগীদের আগ্রহের কমতি নেই। পর্দায় তো বটেই, সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট সক্রিয় এই নায়িকা। নিয়মিতই নিজের আপডেট দিয়ে ভক্তদের খবরাখবর জানান সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে পোস্ট করেন বিভিন্ন আবেদনময়ী ছবিও।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি রগরগে ছবি পোস্ট করেন পরীমনি। যা রীতিমতো ঝড় তুলেছে। ওই ছবিতে আবেদনময়ী রূপে দেখা গেছে তাকে। ছবিটি প্রকাশের পরই তা ভাইরাল হয়ে যায়। নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিসিয়াল পেজেও ছবিটি প্রকাশ করেন নায়িকা। যা মুহূর্তেই ঝড় তোলে। পরীভক্তদের অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইকই তার উদাহরণ।

বর্তমানে পরীমনির ভেরিফাইড ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ৮৮ লাখের বেশি। সেই পেজ থেকে ছবিটি প্রকাশের পর এ পর্যন্ত লাখ খানেকেরও বেশি লাইক পড়েছে। অন্যদিকে, পরীর ফেসবুক আইডিতে ফলোয়ার সংখ্যা সাড়ে পাঁচ লাখের বেশি। সেখানে ছবিটিতে আট হাজারের বেশি লাইক পেরিয়ে গেছে।

পরীমনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় এরকম খোলামেলা ছবি পোস্ট করেন। যতই তার কমেন্টসে সবাই বাজে কথা লিখুক, তাতে পরীমনির কিছু যায় আসে না। কাজেই, এর পরের ছবিতে নায়িকা নিজেকে কীভাবে মেলে ধরবেন, তার জন্য অপেক্ষায় পরীর ভক্তরা।

অভিষেক ছবি মুক্তির আগে ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন পরীমনি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয়েছিল তার।

বর্তমানে পরী ব্যস্ত নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম ছবি ‘বিশ্ব সুন্দরী’র কাজ নিয়ে। ছবিটির শুটিং শেষ, চলছে মুক্তির প্রস্তুতি। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্ব সুন্দরী’র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর