ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

৭২৫৯

এবাদুল করিম বুলবুলকে নিয়ে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগ এমপি ফয়জুর রহমান বাদল প্রায় এক হাজার ২০০ কোটি টাকার উন্নয়ণমূলক কাজগুলোর পূর্ণাঙ্গ রূপ দেয়াটাও হবে আমার অন্যতম প্রধান লক্ষ্য। এ ক্ষেত্রে আমি দলমত নির্বিশেষে সবার সহযোগিতা চাই।এমপি হলে নবীনগরের সাধারণ মানুষের আর্থ সামাজিক নিরাপত্তা বিধান করাই প্রথম ও প্রধান কাজ হবে বলে ঘোষণা করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগ প্রার্থী এবাদুল করিম বুলবুল।

নবীনগর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় ভোটারদের উদ্দেশে এসব প্রতিশ্রুতি দেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হালিম বলেন, প্রার্থী নিয়ে শুরুতে কিছুটা মান অভিমান থাকলেও, এখন আওয়ামী লীগের সবাই ঐক্যবদ্ধ। আগামি পাঁচদিন গোটা উপজেলায় পাঁচটি বড় বড় নির্বাচনী জনসভা করা হবে। যেখানে আমাদের নেতা এমপি বাদলসহ আওয়ামীলগের সকল স্তরের নেতারা উপস্থিত থাকবেন।

ফয়জুর রহমান বাদল এমপি বলেন, সবগুলো না পারলেও বড় বড় জনসভাগুলোর কয়েকটিতে আমিও উপস্থিত থাকবো। আমি মনে করি, নৌকার বিজয় এবারও সুনিশ্চিত। কারণ এই মুহূর্তে নৌকার কর্মীরা সবাই ঐক্যবদ্ধ আছি।

এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ জোড়ালোভাবে মাঠে নেমেছেন। সাঈদ রোববার দিনভর এলাকায় একাধিক পথসভা করে এ আসনের প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি এবাদুল করিম বুলবুলকে নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন।

পাশাপাশি তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতীক নৌকার স্বার্থে সব ধরনের মান অভিমান ভুলে গিয়ে নৌকার প্রার্থী এবাদুল করিম বুলবুলের পক্ষে কোমর বেঁধে মাঠে কাজ করার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতিও জোড়ালোভাবে আহবান জানিয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর