ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৭২৯৮

এবাদুল করিম বুলবুলকে নিয়ে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগ এমপি ফয়জুর রহমান বাদল প্রায় এক হাজার ২০০ কোটি টাকার উন্নয়ণমূলক কাজগুলোর পূর্ণাঙ্গ রূপ দেয়াটাও হবে আমার অন্যতম প্রধান লক্ষ্য। এ ক্ষেত্রে আমি দলমত নির্বিশেষে সবার সহযোগিতা চাই।এমপি হলে নবীনগরের সাধারণ মানুষের আর্থ সামাজিক নিরাপত্তা বিধান করাই প্রথম ও প্রধান কাজ হবে বলে ঘোষণা করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগ প্রার্থী এবাদুল করিম বুলবুল।

নবীনগর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় ভোটারদের উদ্দেশে এসব প্রতিশ্রুতি দেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হালিম বলেন, প্রার্থী নিয়ে শুরুতে কিছুটা মান অভিমান থাকলেও, এখন আওয়ামী লীগের সবাই ঐক্যবদ্ধ। আগামি পাঁচদিন গোটা উপজেলায় পাঁচটি বড় বড় নির্বাচনী জনসভা করা হবে। যেখানে আমাদের নেতা এমপি বাদলসহ আওয়ামীলগের সকল স্তরের নেতারা উপস্থিত থাকবেন।

ফয়জুর রহমান বাদল এমপি বলেন, সবগুলো না পারলেও বড় বড় জনসভাগুলোর কয়েকটিতে আমিও উপস্থিত থাকবো। আমি মনে করি, নৌকার বিজয় এবারও সুনিশ্চিত। কারণ এই মুহূর্তে নৌকার কর্মীরা সবাই ঐক্যবদ্ধ আছি।

এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ জোড়ালোভাবে মাঠে নেমেছেন। সাঈদ রোববার দিনভর এলাকায় একাধিক পথসভা করে এ আসনের প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি এবাদুল করিম বুলবুলকে নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন।

পাশাপাশি তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতীক নৌকার স্বার্থে সব ধরনের মান অভিমান ভুলে গিয়ে নৌকার প্রার্থী এবাদুল করিম বুলবুলের পক্ষে কোমর বেঁধে মাঠে কাজ করার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতিও জোড়ালোভাবে আহবান জানিয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর