ব্রেকিং:
সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে জেএসসি পরীক্ষা সম্পন্ন দিপা হত্যার রহস্য উদঘাটন ট্রেন দুর্ঘটনায় অনেকের দোষ পেয়েছে তদন্ত কমিটি নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের দায়িত্ব গ্রহণ লাগামহীন পেঁয়াজের বাজার ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু ঝুঁকিপূর্ণ সিলেট-আখাউড়া রেলপথ! কোরআন-হাদিসে জুমা’র গুরুত্ব ও তাৎপর্য যুবলীগের বয়সসীমা শিথিলের সম্ভাবনা নেই পেঁয়াজ ছাড়া রান্না করার উপায় রেসলার ও হলিউড অভিনেতা রক মারা গেছেন! রোহিঙ্গা নির্যাতনের তদন্তে অনুমোদন দিলো আইসিসি কক্সবাজার বিমানবন্দর উন্নয়ন প্রকল্পের পরিচালক বরখাস্ত রোহিঙ্গার শপিং ব্যাগে মিলল ৪৯ লাখ টাকার ইয়াবা ‘জঙ্গি দমনে পুলিশের ভূমিকা ব্যাপক প্রশংসিত হয়েছে’ ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৫৪৪

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার অনুপ্রেরণার আধুনিক বাঞ্ছারামপুর রেখে যেতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্ঞানে দিশারী আলোর পথের যাত্রী করেছে আমাদের। বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়তে বেশ কয়েকটি মেগা উন্নয়ন প্রকল্প গ্রহণ করে তা বাস্তবায়ন করছে সরকার। পদ্মা সেতুর কাজ অর্ধেকের বেশি সম্পন্ন হয়েছে। ঢাকায় মেট্টোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের কাজ এগিয়ে চলছে। সমগ্র বাংলাদেশকে রেল সংযোগের আওতায় আনা হচ্ছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে, আওয়ামী লীগের জন্ম হওয়াতেই এদেশ স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি লাভ করছে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামী লীগের নেতাকর্মী কখন তার আদর্শ থেকে বিচ্যুত হয়নি, হবেও না। 

শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলেনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি শাহিনূর আহমেদ, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক তাছলিমা নিশাত, উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক মাসুদ করিম সাজু, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন, কৃষক লীগের সভাপতি মিন্টু রঞ্জন সাহা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহম্মেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার প্রমুখ। 

সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়, বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা বাদ্যযন্ত্রসহ সম্মেলন স্থলে উপস্থিত হয়। সম্মেলন শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে নূরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর