ব্রেকিং:
সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অভিযানের নেপথ্যে করা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ ব্যবস্থায় প্রাণহানির সম্ভাবনা ১৮ বছর পর জাপার আংশিক কমিটি গঠন

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৪১৯৩

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শাজাহান খান

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

মঙ্গলবার সকালে রাজৈর উপজেলার বাজিতপুরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভা থেকে তিনি এই আহ্বান জানান।

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি জামায়াত-ক্ষমতায় এলে সবধরনের উন্নয়ন থেমে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশ থেকে জঙ্গিবাদ দূর হয়। সন্ত্রাস দূর হয়।

যুদ্ধপরাধী ও রাজাকারদের সঙ্গে নিয়ে ড. কামাল ঐক্যফ্রন্ট করেছে উল্লেখ্য করে তিনি বলেন, ঐক্যফ্রন্টের মধ্যে প্রধানমনন্ত্রী হওয়ার মত কেউ নেই। তাদের মধ্যে শুরু হবে মারামারি। এই মারামারিতে জাতি শেষ হয়ে যাবে। তাই উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে ভোট দিতে হবে নৌকা মার্কায়।

একই সঙ্গে তৃণমূল মানুষের কাছে আওয়ামী লীগের উন্নয়ন তুলে ধরে ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নৌকা মার্কা বিজয় করতে সবার ভোট প্রার্থনা করেন শাজাহান খান।

বাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে জনসভায় রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব মিয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, আমগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জমিরউদ্দিন খানসহ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর