ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

৪২৮৭

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শাজাহান খান

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

মঙ্গলবার সকালে রাজৈর উপজেলার বাজিতপুরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভা থেকে তিনি এই আহ্বান জানান।

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি জামায়াত-ক্ষমতায় এলে সবধরনের উন্নয়ন থেমে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশ থেকে জঙ্গিবাদ দূর হয়। সন্ত্রাস দূর হয়।

যুদ্ধপরাধী ও রাজাকারদের সঙ্গে নিয়ে ড. কামাল ঐক্যফ্রন্ট করেছে উল্লেখ্য করে তিনি বলেন, ঐক্যফ্রন্টের মধ্যে প্রধানমনন্ত্রী হওয়ার মত কেউ নেই। তাদের মধ্যে শুরু হবে মারামারি। এই মারামারিতে জাতি শেষ হয়ে যাবে। তাই উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে ভোট দিতে হবে নৌকা মার্কায়।

একই সঙ্গে তৃণমূল মানুষের কাছে আওয়ামী লীগের উন্নয়ন তুলে ধরে ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নৌকা মার্কা বিজয় করতে সবার ভোট প্রার্থনা করেন শাজাহান খান।

বাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে জনসভায় রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব মিয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, আমগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জমিরউদ্দিন খানসহ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর