ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৫৬৩

উন্নয়নের মাধ্যমে নাসিরনগরে গ্রাম হবে ছবির মতো

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে ‘আমার গ্রাম,আমার শহর’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৪ সেপ্টেম্বর দুপুরে উপজেলার ইনষ্টিটিউট অব লাইভস্টক সাইন্স এন্ড টেকনোলজি মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।
নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মো: আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এলজিইডি প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমান সহ স্থানীয় পর্যায়ের অন্যন্য অতিথি বৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর প্রথম খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেন। আমাদের সম্পদ সীমিত। তারপরও কৃষিকাজে এসেছে যুগান্তকারী পরিবর্তন। তিনি আরো বলেন, সমতা নয়, ন্যায্যতার ভিত্তিতে নাসিরনগর হাওর অঞ্চলের উন্নয়ন করতে হবে। তিনি অনুষ্ঠানের বিশেষ অতিথি স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমানের দৃষ্টি আকর্শন করে তার কাছে ন্যায্যতার ভিত্তিতে উন্নয়নের দাবী জানান।
বিশেষ অতিথির বক্ত্যবে স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমান বলেন, নাসিরনগরে ১৩২ কোটি টাকা ব্যয়ে ৯টি সেতুর সংযোক্ত করনের মাধ্যমে নাসিরনগর অরুয়াইল সড়ক নির্মাণ করা হবে। এটি প্রধান মন্ত্রীর উপহার। নাসিরনগর বাসির জন্য বিশেষ উপহার হিসেবে আখ্যায়িত করেন তিনি বলেন, হাওর অঞ্চল নাসিরনগরে উন্নয়নের মাধ্যমে আমাদের গ্রাম গুলো হবে ছবির মতো কিছুদিন পর গ্রাম ছেড়ে কেউ আর ঢাকা যাবেনা।
অনুষ্ঠানে নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাফি উদ্দিন আহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ সহ এলাকার বিশিষ্ট জনেরা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর