ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৬৮৪

উন্নয়নের মাধ্যমে নাসিরনগরে গ্রাম হবে ছবির মতো

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে ‘আমার গ্রাম,আমার শহর’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৪ সেপ্টেম্বর দুপুরে উপজেলার ইনষ্টিটিউট অব লাইভস্টক সাইন্স এন্ড টেকনোলজি মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।
নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মো: আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এলজিইডি প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমান সহ স্থানীয় পর্যায়ের অন্যন্য অতিথি বৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর প্রথম খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেন। আমাদের সম্পদ সীমিত। তারপরও কৃষিকাজে এসেছে যুগান্তকারী পরিবর্তন। তিনি আরো বলেন, সমতা নয়, ন্যায্যতার ভিত্তিতে নাসিরনগর হাওর অঞ্চলের উন্নয়ন করতে হবে। তিনি অনুষ্ঠানের বিশেষ অতিথি স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমানের দৃষ্টি আকর্শন করে তার কাছে ন্যায্যতার ভিত্তিতে উন্নয়নের দাবী জানান।
বিশেষ অতিথির বক্ত্যবে স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমান বলেন, নাসিরনগরে ১৩২ কোটি টাকা ব্যয়ে ৯টি সেতুর সংযোক্ত করনের মাধ্যমে নাসিরনগর অরুয়াইল সড়ক নির্মাণ করা হবে। এটি প্রধান মন্ত্রীর উপহার। নাসিরনগর বাসির জন্য বিশেষ উপহার হিসেবে আখ্যায়িত করেন তিনি বলেন, হাওর অঞ্চল নাসিরনগরে উন্নয়নের মাধ্যমে আমাদের গ্রাম গুলো হবে ছবির মতো কিছুদিন পর গ্রাম ছেড়ে কেউ আর ঢাকা যাবেনা।
অনুষ্ঠানে নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাফি উদ্দিন আহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ সহ এলাকার বিশিষ্ট জনেরা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর