ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

৮২

উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

বর্ণিল আতশবাজি আর হাজারো দর্শকের উল্লাসে তৃতীয়বারের মতো চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে উদ্বোধন হয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট। 

শনিবার বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় স্বাগতিক চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব।

উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম আবাহনী আন্তর্জাতিক এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। শহীদ শেখ কামাল আধুনিক ফুটবলের প্রবর্তন করেন।

উদ্বোধনী ম্যাচ দেখতে তরুণদের পাশাপাশি বিপুল সংখ্যক নারী ও শিশু দর্শকের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। সন্ধ্যা ৬টা ৫১ মিনিটে ‘ফিফা মাই গেম ইজ ফেয়ার প্লে’ লেখা ফেস্টুন নিয়ে মাঠে ঢোকে চট্টগ্রাম আবাহনী ও মালদ্বীপের টিসি ক্লাবের ফুটবলাররা।

টুর্নামেন্টকে ঘিরে বর্ণিল সাজে সাজানো হয় পুরো স্টেডিয়াম। জাতির পিতা শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ কামালের ছবি স্থাপন করা হয়েছে মাঠে।

শেষ খবর পাওয়া পর্যন্ত চট্টগ্রাম আবাহনী ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে আছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া