ব্রেকিং:
টয়লেট চেপে রাখলে নারীদের যে ভয়ানক রোগ হয় কোরআন অবমাননা: সেফুদার সম্পত্তি ক্রোকের নির্দেশ বাংলাদেশি শিক্ষার্থীদের তৈরি রোবট জানাবে আবহাওয়ার পূর্বাভাস গোলাপি বলের সাতকাহন মায়ের সঙ্গে তিন বছর ধরে শিকলবন্দী আওলাদ! প্রপার ভেন্যু পেলে ‘এই শীতেই’ বিয়ে: সৃজিত গতি বাড়াতে কম্পিউটারে প্রচলিত হার্ডডিস্কে সলিড স্টেট ড্রাইভ অজুর যতো দোয়া ও আমল ছয় রোগের সমাধান এক বীজে আশ্চর্য, গাছের গোড়ায় নয় ডগায় পেঁয়াজ! সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ পিএসসিতে প্রক্সি, ১৯ শিক্ষার্থী বহিষ্কার আশুগঞ্জ থেকে সাত জেলায় সার সরবরাহ বন্ধ লবন নিয়ে তুলকালাম! পরিবহন ধর্মঘট থেকে মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গুজব ছড়িয়ে লবনের মূল্য বৃদ্ধি লবনের গুজব প্রতিরোধে মাঠে ভ্রম্যমান আদালত লবণের দাম বাড়েনি বলে ইউএনও’র মাইকিং হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের নিকট হস্তান্তর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

১৮

উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

বর্ণিল আতশবাজি আর হাজারো দর্শকের উল্লাসে তৃতীয়বারের মতো চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে উদ্বোধন হয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট। 

শনিবার বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় স্বাগতিক চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব।

উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম আবাহনী আন্তর্জাতিক এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। শহীদ শেখ কামাল আধুনিক ফুটবলের প্রবর্তন করেন।

উদ্বোধনী ম্যাচ দেখতে তরুণদের পাশাপাশি বিপুল সংখ্যক নারী ও শিশু দর্শকের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। সন্ধ্যা ৬টা ৫১ মিনিটে ‘ফিফা মাই গেম ইজ ফেয়ার প্লে’ লেখা ফেস্টুন নিয়ে মাঠে ঢোকে চট্টগ্রাম আবাহনী ও মালদ্বীপের টিসি ক্লাবের ফুটবলাররা।

টুর্নামেন্টকে ঘিরে বর্ণিল সাজে সাজানো হয় পুরো স্টেডিয়াম। জাতির পিতা শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ কামালের ছবি স্থাপন করা হয়েছে মাঠে।

শেষ খবর পাওয়া পর্যন্ত চট্টগ্রাম আবাহনী ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে আছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর