ব্রেকিং:
কাজ করতে করতে জীবন শেষ, তবুও শোধ হয় না দাদনের টাকা! একাধিক রিপোর্ট হওয়া সত্ত্বেও পড়ছে না প্রশাসনের সুদৃষ্টি গৃহবধূকে উত্ত্যক্ত করার দায়ে যুবকের কারাদণ্ড গাছে-গাছে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল মাদ্রাসার হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ! কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জন চাঞ্চল্যকর রকেট হত্যার ঘটনায় প্রতিবাদ সভা প্রতিবন্ধীদের ভাতা নিয়ে দুর্নীতির অভিযোগ চোরাচালান প্রতিরোধ ও আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত বাবাকে পেটানোর প্রতিশোধ নিতে হত্যাকাণ্ড! সোনা রোদে চোখ মেলেছে সূর্যমুখী এয়ার ফ্রেশনার ব্যবহারে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি! অপরাধ করে কেউ পার পাবে না: ওবায়দুল কাদের পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার দেশীয় বেনসন-গোল্ডলিফে মিলল নিকোটিনের চেয়েও ‘মারাত্মক’ উপাদান ক্লাসে ঢুকে নারী শিক্ষকের হাত ভাঙলেন দম্পতি হরিণের চামড়ায় দাঁড়িয়ে সৌম্যের আশীর্বাদ, পড়বেন শাস্তির মুখে! মাদকিবরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর সুইসাইড নোটে কী লিখেছিলেন সালমান শাহ ভালোবেসে বিয়ে করে কারাগারে তরুণ-তরুণী
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

২২৬৪

উত্তরায় মেয়র প্রার্থী আতিকুল, নগরবাসীকে ভোট কেন্দ্রে আসার আহ্বান

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯  

বিরূপ আবহাওয়ায় শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে উত্তরার ৪ নম্বর সেক্টরে নবাব হাবীবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন নৌকা প্রতীকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। এ সময় তিনি নগরবাসীকে ভোট কেন্দ্রে আসার অনুরোধ করেন।  

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় নিজের ভোট দেন তিনি। এ সময় সঙ্গে ছিলেন তার মেয়ে।
 
আতিকুল ইসলাম বলেন, আমার আশা ছিল বিএনপি নির্বাচনে অংশ নেবে। তাহলে নির্বাচনের তাৎপর্যতার মাত্রায় নতুন কিছু যোগ হতো। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আতিকুল বলেন, নগরবাসী কেন্দ্রে এসে ভোট দিলে নৌকার জয় হবে, ইনশাল্লাহ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। যে নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে। এই নৌকা দেশকে উন্নয়নের মাধ্যমে নতুন অর্থনৈতিক শক্তিতে পরিণত করেছে। ইনশাআল্লাহ, এবারো নৌকারই জয় হবে।

এর আগে সকাল ৮টায় একযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র পদে উপ-নির্বাচন ও দুই সিটির সম্প্রসারিত ওয়ার্ডে কাউন্সিলর পদে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর