ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৩২

ঈদে গান গেয়ে প্রতিমন্ত্রী পলক দেখালেন চমক

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

চ্যানেল আইতে ঈদের দিন ও ঈদের পরের দিন রাত ১২টায় দেশের বিশিষ্টজন ও রাজনীতিবিদদের অংশগ্রহণে প্রচার হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ভালোবাসার বাংলাদেশ’। সেখানে গান গেয়ে চমক দেখালেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। শুধু তাই নয়। ঈদের তৃতীয় দিন শুক্রবার আরটিভির ‘আড্ডা গানে ঈদ’ নামে একক সঙ্গীতানুষ্ঠানেও গান গেয়েছেন তিনি। 

‘ভালোবাসার বাংলাদেশ’ এর দুই পর্বের প্রথম পর্ব দেখানো হয় ঈদের দিন রাত ১২টায়। উপস্থাপনা ও পরিচালনা করেছেন জিল্লুর রহমান। পরের পর্ব দেখানো হয় ঈদের পরদিন রাত ১২টায়। প্রতিমন্ত্রী এই অনুষ্ঠানে জনপ্রিয় ব্যান্ড সঙ্গীত তারকা আইয়ুব বাচ্চুর ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি গান। 

আরটিভির ‘আড্ডা গানে ঈদ’ শিরোনামে এ অনুষ্ঠানটি তিনি শুরু করেন একটি দেশাত্মবোধক গান দিয়ে। এরপর একে একে তার পছন্দের শিল্পীদের মধ্যে আজম খান, লাকী আখন্দ, হ্যাপী আখন্দ এবং আইয়ুব বাচ্চুর গান পরিবেশন করেন। 

সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ আরটিভি’র নিজস্ব বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়। আয়োজনটি উপস্থাপনা করেছেন হাসান আবিদুর রেজা জুয়েল।

জুনাইদ আহমেদ পলক একজন সফল আইনজীবী এবং রাজনীতিবিদ। তিনি ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত সংসদ নির্বাচনে রাজশাহী বিভাগের নাটোর জেলার সিংড়া উপজেলা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচিত বাংলাদেশের সর্বকনিষ্ঠ এমপি। পাশাপাশি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর