ব্রেকিং:
দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি বাংলাদেশি পণ্যের রফতানি বাড়বে কলকাতায়: এফবিসিসিআই বিজেপি ক্ষমতায় আসার পরই ভারতে মুসলিম নিপীড়ন বেড়েছে বাংলাদেশি বিজ্ঞানীদের গুতুম মাছের কৃত্রিম প্রজনন কৌশল উদ্ভাবন এইচএসসি পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি একনেকে ৫ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর হত্যা, পাঁচজনের মৃত্যুদণ্ড বেশির ভাগ দুধেই সিসা: হাইকোর্টে বিএসটিআইয়ের রিপোর্ট

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

৫৮

ঈদে আসছে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। গানের প্রতি তার দুর্বলতা ছিলো সবসময়ই। এ কথা বিভিন্ন সাক্ষাৎকারেও জানিয়েছেন তিনি। আর তাই ২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির হয়েছিলেন। 

গেল দুই বছরে গানের আঙিনায় সবচেয়ে আলোচিত নাম ড. মাহফুজুর রহমান। তার দাবি, কেউ কেউ সমালোচনা করলেও তার অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা অপেক্ষায় থাকেন মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের জন্য।

তাদের জন্য সুখবর নিয়ে ফিরছেন ড. মাহফুজুর রহমান। আসছে রোজা ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন এই চ্যানেল মালিক ও গায়ক। তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে অুনষ্ঠানটি। 

জানা গেছে, অনুষ্ঠানের জন্য এরইমধ্যে বেশ কয়টি গানের রেকর্ডিং ও ভিডিও ধারনের কাজ শেষ হয়েছে। আর এসব গানের ভিডিও রেকর্ডিং করা হয়েছে বিভিন্ন দেশের মনোরম আর প্রাকৃতিক পরিবেশে। তার একক সংগীতানুষ্ঠানে থাকছে মেলোডি ধাঁচের প্রেম-বিরহের কিছু গান।

এদিকে, অনুষ্ঠানের সবগুলো গান চূড়ান্ত হলে এর নামকরণ হবে। এটিএন বাংলা প্রত্যাশা করছে, গেল দুই বারের মতো গান দিয়ে এবারের ঈদও মাতিয়ে রাখবেন ড. মাহফুজুর রহমান।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর