ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

৪৩

ইসরোর জন্য গর্ব হয়, ‘চন্দ্রযান ৩’ এর স্বপ্ন দেখছে বলিউড

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

সবকিছু ঠিকঠাকই চলছিল, কিন্তু শেষ মুহূর্তে গিয়ে ল্যান্ডার বিক্রমের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হল ইসরোর সেন্টারের। আবেগ লুকোনোর চেষ্টা করেও পারলেন না ইসরোর চেয়ারম্যান কে শিবন। 

‘চন্দ্রযান ২’ এর অভিযান সফল করতে কঠোর পরিশ্রম করেছেন, তবে শেষপর্যন্ত সম্ভব হয়নি। কঠিন এই মুহূর্তে ইসরোর পাশেই দাঁড়িয়েছে বলিউড। শাহরুখ খান, সোনম কাপুর থেকে ববি দেওল সকলেই টুইট করেছেন। 

ইসরোর পাশে দাঁড়িয়ে টুইট করেছেন অমিতাভ বচ্চন। লিখেছেন, গর্ব কখনো বিফল হয় না। ইসরো আমাদের গর্ব।

শাহরুখ লিখেছেন, কখনো কখনো আমরা যেটা চাই সেই গন্তব্যে পৌঁছতে পারি না। গুরুত্বপূর্ণ কথা হল আমরা চেষ্টা করি আর বিশ্বাস রাখি যে পারবো। তবে আমাদের বর্তমান পরিস্থিতিই আমাদের চূড়ান্ত পরিস্থিতি নয়। সঠিক সময় এলে সফল হবো এটাই আমার বিশ্বাস। ইসরোর জন্য আমরা গর্বিত।

অক্ষয় লিখেছেন, পরীক্ষা নিরীক্ষা ছাড়া বিজ্ঞান কখনো সফল হয় না। কখনো আমরা সফল হই, কখনো আমরা শিখি। ইয়রোর জন্য আমরা গর্বিত, ইসরোকে স্যালুট জানাই, খুব শীঘ্রই আমার চন্দ্রযান থ্রি নিয়ে আবারো উড়বো।

ভেঙে পড়েছেন ইসরোর প্রধান কে শিবন। তাকে বুকে টেনে নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংবাদ সংস্থার করা সেই টুইট রিটুইট করে সোনম লিখেছেন, ইসরোকে অনেক শুভেচ্ছা, আমাদের দেশ চন্দ্রযান-২ পাঠিয়ে অনেক কিছু অর্জন করেছে। তবে এখনো কিছু কাজ বাকি। ভালো কিছু শুধু আসার অপেক্ষা। 

প্রধানমন্ত্রী ইসরোর বিজ্ঞানীকে কাছে টেনে নিয়েছেন সেই ছবি শেয়ার করে আলি আসগর লিখেছেন, এই কাছে টেনে নেয়ার অর্থ আরো অনেক কিছু, সংযোগ বিচ্ছিন্ন হওয়ার অর্থ আশাহত হওয়া নয়। আমরা ইসরোর জন্য গর্বিত।

শুধু সেলিব্রেটিরাই নয়, ইসরোর পাশে দাঁড়িয়েছেন নেটিজেনরাও।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর