ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বিদায় জুয়া খেলা অবস্থায় চারজন আটক বিশেষ অভিযানে ভারতীয় মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেফতার ৭ লক্ষাধিক টাকা আবর্তক ঋণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সরকারি কর্মকর্তাদের নিকট আত্মীয় পরিচয়ে প্রতারণা, অতঃপর.. শেখ হাসিনা তিতাস সেতু’র অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঁশের উপর ভর করে দাঁড়িয়ে আছে পাকা ব্রিজ! মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান কৃষিজমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির মাছ! আখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুর ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

১৭

ইভিএম থাক বা না থাক আমরা নির্বাচনে অংশ নেবো: কাদের

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম নিয়ে আওয়ামী লীগ বিতর্কে জড়াবে না। নির্বাচন কমিশন ইভিএম নিয়ে যে সিদ্ধান্তই নিবে, সেটা আওয়ামী লীগ মেনে নিবে। ইভিএম থাকলেও আমরা নির্বাচন করবো, না থাকলেও আমরা নির্বাচনে অংশ নেবো।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট জিরোপয়েন্টে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মুজিব বর্ষ উদযাপনে অনুষ্ঠানমালার অংশ হিসেবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় সেতুমন্ত্রী বলেন, আইসিটি আইনের কোন মামলায় যদি কেউ অপরাধী প্রমাণিত হয়, সেটা তদন্ত করেই ব্যবস্থা নেয়া হবে। আইসিটি মামলায় কোন নিরিহ ব্যক্তি বা সাংবাদিক হয়রানির শিকার হওয়ার কথা নয়। এরকম কোন ঘটনা ঘটে থাকলে আমরা তদন্ত করে দেখবো এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী বলেন, নোয়াখালীর সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জের জন্য মাননীয় প্রধানমন্ত্রী স্পেশাল ইকোনোমিক জোনে ৪ হাজার ৮৩৫ একর জমি বরাদ্ধ দিয়েছে। অচিরেই এখানে শিল্পায়নের কাজ শুরু হবে।

এসময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা প্রশাসক তন্ময় দাস প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী কবিরহাট পৌরসভা মিলনায়তনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও দরিদ্র জনগোষ্ঠির মাঝে ত্রাণ বিতরণ করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর