ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

৭০

ইভিএম থাক বা না থাক আমরা নির্বাচনে অংশ নেবো: কাদের

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম নিয়ে আওয়ামী লীগ বিতর্কে জড়াবে না। নির্বাচন কমিশন ইভিএম নিয়ে যে সিদ্ধান্তই নিবে, সেটা আওয়ামী লীগ মেনে নিবে। ইভিএম থাকলেও আমরা নির্বাচন করবো, না থাকলেও আমরা নির্বাচনে অংশ নেবো।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট জিরোপয়েন্টে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মুজিব বর্ষ উদযাপনে অনুষ্ঠানমালার অংশ হিসেবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় সেতুমন্ত্রী বলেন, আইসিটি আইনের কোন মামলায় যদি কেউ অপরাধী প্রমাণিত হয়, সেটা তদন্ত করেই ব্যবস্থা নেয়া হবে। আইসিটি মামলায় কোন নিরিহ ব্যক্তি বা সাংবাদিক হয়রানির শিকার হওয়ার কথা নয়। এরকম কোন ঘটনা ঘটে থাকলে আমরা তদন্ত করে দেখবো এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী বলেন, নোয়াখালীর সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জের জন্য মাননীয় প্রধানমন্ত্রী স্পেশাল ইকোনোমিক জোনে ৪ হাজার ৮৩৫ একর জমি বরাদ্ধ দিয়েছে। অচিরেই এখানে শিল্পায়নের কাজ শুরু হবে।

এসময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা প্রশাসক তন্ময় দাস প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী কবিরহাট পৌরসভা মিলনায়তনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও দরিদ্র জনগোষ্ঠির মাঝে ত্রাণ বিতরণ করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর