ব্রেকিং:
সিটি নির্বাচন: দুই হাজার মণ পলিথিন বর্জ্য তৈরির শঙ্কা নবীনগরে চলছে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ভাইরাসবাহী সন্দেহে বাংলাদেশীকে ফেরত পাঠালো ভারত একমাত্র ছেলের ছবি বুকে জড়িয়ে রাস্তায় মা মরদেহ আনতে আখাউড়া বর্ডারে হাজার হাজার মানুষ লেবাননে সড়ক দুর্ঘটনায় কসবায় শোকের মাতম প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ, কুষ্ঠমুক্ত হোক আমাদের বাংলাদেশ জমে উঠেছে নবীনগর শিক্ষক সমিতির নির্বাচন অটোরিকশা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু আখাউড়ায় মাদকসহ ব্যবসায়ী আটক লুকানো গাঁজাসহ মামা-ভাগিনা আটক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পুকুর দূষণ রোধে শিক্ষার্থীদের মানববন্ধন করোনার চিকিৎসায় এইডসের ওষুধ, সুস্থ হলেন ৪৯ জন! রাতের ঢাকায় মিজানুরের মতো আরো তিন জনকে হত্যা করে তারা নারীদের সুরক্ষা দেবে জাবি শিক্ষার্থীর বানানো ‘অ্যালাই’ গ্রাহককে জিম্মি করে কোটিপতি ইভ্যালি সিভি’র যে ভুলগুলো আপনার জানা জরুরি ইসলামের দৃষ্টিতে মহামারির কারণ ও করণীয় সন্তানরা কোন ধর্মের জানালেন শাহরুখ খান

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

৭২

ইতালিতে এক হাজার ইয়াবাসহ ৩ বাংলাদেশি আটক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

ইতালির রোমের ভিলা দে সান্টিস নামক এলাকা থেকে প্রায় এক হাজার ইয়াবাসহ তিন বাংলাদেশিকে আটক করেছে দেশটির পুলিশ। 

বুধবার স্থানীয় গণমাধ্যমে খবরটি প্রকাশ করা হয়। জব্দ ইয়াবার নাম দেয়া হয়েছে ‌‘হিটলার ড্রাগস’।

গণমাধ্যমের খবরে বলা হয়, ইতালির মিলিটারি বিশেষ অভিযান চালিয়ে ৯৭৮ ইয়াবাসহ তাদের আটক করে পুলিশের কাছে তুলে দেয়। তবে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সেখানকার প্রবাসী বাংলাদেশিরা। তারা বলছেন, তাদের এই অপকর্মের জন্য স্থানীয়রা আমাদের অবিশ্বাস ও ঘৃণার চোখে দেখে। রাজনৈতিকভাবেও এর প্রভাব পড়েছে ২০১৮ নির্বাচনে। তাদের জন্য দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে। রোমে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূতের কাছে তাদের বিচারের দাবি জানিয়েছেন তারা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর