ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

২১১

আশুগঞ্জ পাওয়ার স্টেশনের ৬ শত কোটি টাকার বন্ড ইস্যু

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের ৬ শত কোটি টাকার বন্ড ইস্যু করা হয়েছে। এর মধ্যে ৫০০ কোটি টাকার বন্ড প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে এবং ১ শত কোটি টাকা পুঁজিবাজার হতে বন্ড ইস্যুর মাধ্যমে উত্তোলন করা হবে। এজন্য ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আসিএমএল) ও ব্র্যাক ইপিএল।
সম্প্রতি এ বিষয়ে অগ্রগতি জানানোর জন্য আর্থিক প্রতিষ্ঠান বিভাগে একটি চিঠি দিয়েছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ। ওই চিঠি সূত্রে এসব তথ্য জানা গেছে।
এছাড়া আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আসিএমএল) ও ব্র্যাক ইপিএল যৌথভাবে ১০০ কোটি টাকা পাবলিক ইস্যুর মাধ্যমে পুঁজিবাজার হতে বন্ড ইস্যুর মাধ্যমে উত্তোলনের নিমিত্তে ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে। ইতোমধ্যে পাবলিক ইস্যুর জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক উক্ত বন্ড ইস্যুর বিষয়ে অনুমোদন প্রদান করা হয়েছে।
পাবলিক ইস্যু সংক্রান্ত যাবতীয় কার্যাদি (বিএসইসি, সিএসসি, ডিএসসি ও সিডিবিএল সংক্রান্ত) আগামী দুই মাসের মধ্যে সম্পন্ন হবে বলে আশা করা যাচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর