ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

২৭৪

আশুগঞ্জ পাওয়ার স্টেশনের ৬ শত কোটি টাকার বন্ড ইস্যু

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের ৬ শত কোটি টাকার বন্ড ইস্যু করা হয়েছে। এর মধ্যে ৫০০ কোটি টাকার বন্ড প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে এবং ১ শত কোটি টাকা পুঁজিবাজার হতে বন্ড ইস্যুর মাধ্যমে উত্তোলন করা হবে। এজন্য ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আসিএমএল) ও ব্র্যাক ইপিএল।
সম্প্রতি এ বিষয়ে অগ্রগতি জানানোর জন্য আর্থিক প্রতিষ্ঠান বিভাগে একটি চিঠি দিয়েছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ। ওই চিঠি সূত্রে এসব তথ্য জানা গেছে।
এছাড়া আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আসিএমএল) ও ব্র্যাক ইপিএল যৌথভাবে ১০০ কোটি টাকা পাবলিক ইস্যুর মাধ্যমে পুঁজিবাজার হতে বন্ড ইস্যুর মাধ্যমে উত্তোলনের নিমিত্তে ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে। ইতোমধ্যে পাবলিক ইস্যুর জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক উক্ত বন্ড ইস্যুর বিষয়ে অনুমোদন প্রদান করা হয়েছে।
পাবলিক ইস্যু সংক্রান্ত যাবতীয় কার্যাদি (বিএসইসি, সিএসসি, ডিএসসি ও সিডিবিএল সংক্রান্ত) আগামী দুই মাসের মধ্যে সম্পন্ন হবে বলে আশা করা যাচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর