ব্রেকিং:
এক বিয়ে বাড়ি থেকেই মহামারি ভাইরাস ছড়িয়ে পড়ে বিশ্বে! করোনায় বাংলাদেশকে তিন লাখ ডলার সহায়তা এডিবি’র বিশ্ব জলবায়ুর উপরে লক ডাউন এর সুফল দুই উপকরণে মিনিটেই তৈরি করুন জীবাণুনাশক স্প্রে! দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই বিমানের সব রুট বন্ধ সচেতন থাকলে করোনা ইউরোপের মতো সংক্রমণ হবে না এনজিও’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ বিজয়নগরে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা দোকানের সামনে ভাইরাস সংক্রমন ঠেকাতে লাল বৃত্ত স্থাপন নবীনগর পৌরসভার জীবানুনাশক স্প্রে ছিটানো শুরু আখাউড়ায় মাস্ক ও গ্লাভস বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধের দাম বেশি নেয়ায় ফার্মেসিকে জরিমানা অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা সবার অজান্তে লাশ হলেন গৃহবধূ করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক ব্রাহ্মণবাড়িয়ায় করোনা প্রতিরোধে ‘কুইক রেসপন্স টিম’ করোনায় একদিনেই আক্রান্ত এক লাখ, হু হু করে বাড়ছেই করোনা থেকে রক্ষা পেতে মদ পান, ৩০০ ইরানির মৃত্যু
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

২৩০

আশুগঞ্জ পাওয়ার স্টেশনের ৬ শত কোটি টাকার বন্ড ইস্যু

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের ৬ শত কোটি টাকার বন্ড ইস্যু করা হয়েছে। এর মধ্যে ৫০০ কোটি টাকার বন্ড প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে এবং ১ শত কোটি টাকা পুঁজিবাজার হতে বন্ড ইস্যুর মাধ্যমে উত্তোলন করা হবে। এজন্য ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আসিএমএল) ও ব্র্যাক ইপিএল।
সম্প্রতি এ বিষয়ে অগ্রগতি জানানোর জন্য আর্থিক প্রতিষ্ঠান বিভাগে একটি চিঠি দিয়েছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ। ওই চিঠি সূত্রে এসব তথ্য জানা গেছে।
এছাড়া আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আসিএমএল) ও ব্র্যাক ইপিএল যৌথভাবে ১০০ কোটি টাকা পাবলিক ইস্যুর মাধ্যমে পুঁজিবাজার হতে বন্ড ইস্যুর মাধ্যমে উত্তোলনের নিমিত্তে ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে। ইতোমধ্যে পাবলিক ইস্যুর জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক উক্ত বন্ড ইস্যুর বিষয়ে অনুমোদন প্রদান করা হয়েছে।
পাবলিক ইস্যু সংক্রান্ত যাবতীয় কার্যাদি (বিএসইসি, সিএসসি, ডিএসসি ও সিডিবিএল সংক্রান্ত) আগামী দুই মাসের মধ্যে সম্পন্ন হবে বলে আশা করা যাচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর