ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বিদায় জুয়া খেলা অবস্থায় চারজন আটক বিশেষ অভিযানে ভারতীয় মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেফতার ৭ লক্ষাধিক টাকা আবর্তক ঋণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সরকারি কর্মকর্তাদের নিকট আত্মীয় পরিচয়ে প্রতারণা, অতঃপর.. শেখ হাসিনা তিতাস সেতু’র অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঁশের উপর ভর করে দাঁড়িয়ে আছে পাকা ব্রিজ! মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান কৃষিজমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির মাছ! আখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুর ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৩৫৫

আশুগঞ্জে ১৫ জেটি উচ্ছেদ, তিন ড্রেজার জব্দ

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মেঘনা নদীর তীরে ১৫টি অবৈধ জেটি উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় তিনটি ড্রেজার জব্দ করা হয়।
শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিআইডব্লিউটিএ এর উদ্যোগে আশুগঞ্জের ফেরিঘাট থেকে সাইলো এলাকায় উচ্ছেদ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ডিসি কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস ও প্রশান্ত বৈদ্য। 

এ সময় বিআইডব্লিউটিএর আশুগঞ্জ ও ভৈরব বাজারের নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. আসাদুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন।   

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস বলেন, বিআইডব্লিউটিএ এর আবেদনে আশুগঞ্জের মেঘনা নদীর তীরে অবৈধভাবে গড়ে উঠা জেটি উচ্ছেদ ও বালু দিয়ে ভরাট করা নদী দখলমুক্ত করতে এই অভিযান চালানো হয়। এ সময় অবৈধভাবে গড়ে উঠা ১৫টি জেটি ভেঙে গুঁড়িয়ে দেয়া হয়। পাশাপাশি নদীর তীরে থাকা বালু সড়িয়ে নেয়ার জন্য অভিযান চালানো হয়েছে। 

তিনি আরো বলেন, মেঘনা নদীতে অবৈধভাবে যারা এই দখলের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি এই অভিযানও চলমান থাকবে।

বিআইডব্লিউটিএর আশুগঞ্জ ও ভৈরব বাজারের নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, আশুগঞ্জের মেঘনা নদীতে অবৈধভাবে গড়ে উঠা জেটি ও বালু দিয়ে নদী তীর দখল করা অংশ উচ্ছেদ করা হচ্ছে। নদীতীর সম্পূর্ণভাবে দখলমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলমান থাকবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর