ব্রেকিং:
কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১৯

আ.লীগ কর্মীদের উপর হামলা, মামলা করায় হত্যার হুমকি বিএনপি কর্মীর!

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

গত ১৫ আগস্ট জাতীয় শোকদিবসের আয়োজনের প্রস্তুতিকালে গাজীপুরের টঙ্গীতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের এক নারী কর্মীসহ তিনজন আহত হয়েছেন। আহত কর্মীরা থানায় মামলা করায় মামলা তুলে নেয়ার চাপ প্রয়োগের পাশাপাশি সপরিবারে খুনেরও হুমকি দিচ্ছে বলে জানা গেছে।

জানা গেছে, হামলাকারীরা প্রত্যেকেই টঙ্গী বিএনপির কর্মী। তারা হলেন- ফারুক সরকার (৪৬), মো. হান্নান মোল্লা (৪৭) ও মকবুল কাজী (৪০) ও তাপসসহ (৩৫)।

সংবাদ সম্মেলনে হামলায় গুরুতর জখম রুবি জানান, গত ১৫ আগস্ট টঙ্গীতে তার বাড়ির পাশের দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকীর কর্মসূচি আয়োজন চলছিল। এ সময় পূর্বশত্রুতা, দলগত রেষারেষি ও শোকদিবসের অনুষ্ঠান পণ্ড করায় ১০ থেকে ১২ জন সন্ত্রাসী হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় তাকে রক্ষার্থে মা ও ভাই এগিয়ে এলে তাদেরও মারপিট করে খুনের হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা। তাদের হামলায় রুবির মাথা, ডান চোখের একপাশ রক্তাক্ত হয় এবং বাম হাতের হাড় ভেঙে যায়।

পরদিন রুবির মা রেজিয়া বেগম বাদী হয়ে টঙ্গী (পূর্ব) থানায় চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন। বিষয়টি জেনে আসামিরা তাদের মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছেন, অন্যথায় সপরিবারে মেরে ফেলার হুমকিও দিচ্ছেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় মামলার এক ও দু’নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতার চেষ্টা চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর