ব্রেকিং:
আখাউড়ায় বিশেষ অভিযানে ছয় আসামি গ্রেফতার বিয়ের দিন লিচুর চারা রোপণ করলেন বর-কনে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেফতার শেষ হলো ব্রাহ্মণবাড়িয়ার সপ্তাহব্যাপী বইমেলা ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিকে চিকিৎসকের বিকল্প রোবট আবিষ্কার! জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায়ে কোরআনের রেফারেন্স গার্মেন্টস ওয়েস্ট থেকে সেনিটারি প্যাড! বারবার রিফ্রেশে কি কম্পিউটারের গতি বাড়ে? নারী ও শিশুদের রক্ষায় অ্যাপ চালু হচ্ছে: আইজিপি বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস ইংরেজি উচ্চারণে যারা বাংলা বলে তাদের সমালোচনা করলেন প্রধানমন্ত্রী দেয়ালে আঁকা ছবিতেই ফুল দিলো ৯৯৪ স্কুলের শিক্ষার্থী ভাষা দিবসে বাংলায় রিপোর্ট প্রকাশ করল জাতিসংঘ মুজিববর্ষে চালু হচ্ছে নতুন নতুন শিল্পকারখানা স্কুল জীবনে কলাগাছ দিয়ে শহীদ মিনার বানানোর অনুভূতি বাজার ব্যবস্থাপনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার অভিনব পন্থায় গাঁজা পাচার ‘নিয়মিত সার পেতে সংশ্লিষ্টদের আন্তরিক হতে হবে’ ব্রাহ্মণবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১০ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

১০৪

আ.লীগ কর্মীদের উপর হামলা, মামলা করায় হত্যার হুমকি বিএনপি কর্মীর!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

গত ১৫ আগস্ট জাতীয় শোকদিবসের আয়োজনের প্রস্তুতিকালে গাজীপুরের টঙ্গীতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের এক নারী কর্মীসহ তিনজন আহত হয়েছেন। আহত কর্মীরা থানায় মামলা করায় মামলা তুলে নেয়ার চাপ প্রয়োগের পাশাপাশি সপরিবারে খুনেরও হুমকি দিচ্ছে বলে জানা গেছে।

জানা গেছে, হামলাকারীরা প্রত্যেকেই টঙ্গী বিএনপির কর্মী। তারা হলেন- ফারুক সরকার (৪৬), মো. হান্নান মোল্লা (৪৭) ও মকবুল কাজী (৪০) ও তাপসসহ (৩৫)।

সংবাদ সম্মেলনে হামলায় গুরুতর জখম রুবি জানান, গত ১৫ আগস্ট টঙ্গীতে তার বাড়ির পাশের দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকীর কর্মসূচি আয়োজন চলছিল। এ সময় পূর্বশত্রুতা, দলগত রেষারেষি ও শোকদিবসের অনুষ্ঠান পণ্ড করায় ১০ থেকে ১২ জন সন্ত্রাসী হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় তাকে রক্ষার্থে মা ও ভাই এগিয়ে এলে তাদেরও মারপিট করে খুনের হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা। তাদের হামলায় রুবির মাথা, ডান চোখের একপাশ রক্তাক্ত হয় এবং বাম হাতের হাড় ভেঙে যায়।

পরদিন রুবির মা রেজিয়া বেগম বাদী হয়ে টঙ্গী (পূর্ব) থানায় চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন। বিষয়টি জেনে আসামিরা তাদের মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছেন, অন্যথায় সপরিবারে মেরে ফেলার হুমকিও দিচ্ছেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় মামলার এক ও দু’নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতার চেষ্টা চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর