ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

৩৮১

আর্দশ জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই: উম্মে ফাতেমা নাজমা বেগম

প্রকাশিত: ১ আগস্ট ২০১৯  

জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসন-৩১২ সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, এম.পি বলেছেন আর্দশ জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। এসময় তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন শিক্ষার জন্য সন্তানদের জন্য আপনারা যে বিনিয়োগ করবেন, তবে চির স্থায়ী। তিনি বুধবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদের মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জাতীয় শিক্ষা সাপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা প্রধান অতিথি বক্তবে এই কথা বলেন।
আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি, বেসরকারী শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাষ্টের সদস্য সচিব শাহজাহান আলম সাজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল হোসেন, শহীদ ইকবাল আজাদ’র সন্তান ইফাজ ইকবাল, আড়াইসিধা কামিল মাদ্রসার অধ্যক্ষ আবু বকর মো. ছিদ্দিকুর রহমান ও হাজী আব্দুল জলিল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হুমায়ুন কবির প্রমূখ।
আলোচনা সভা শেষে উপজেলায় শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্টান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ট শিক্ষার্থী ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় অংশ নেয়া বিজয়ীসহ মোট ৯৫ জনকে বিভিন্ন ক্যাটগরিতে পুরস্কার প্রদান করেন অতিথিরা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর