ব্রেকিং:
কাজ করতে করতে জীবন শেষ, তবুও শোধ হয় না দাদনের টাকা! একাধিক রিপোর্ট হওয়া সত্ত্বেও পড়ছে না প্রশাসনের সুদৃষ্টি গৃহবধূকে উত্ত্যক্ত করার দায়ে যুবকের কারাদণ্ড গাছে-গাছে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল মাদ্রাসার হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ! কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জন চাঞ্চল্যকর রকেট হত্যার ঘটনায় প্রতিবাদ সভা প্রতিবন্ধীদের ভাতা নিয়ে দুর্নীতির অভিযোগ চোরাচালান প্রতিরোধ ও আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত বাবাকে পেটানোর প্রতিশোধ নিতে হত্যাকাণ্ড! সোনা রোদে চোখ মেলেছে সূর্যমুখী এয়ার ফ্রেশনার ব্যবহারে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি! অপরাধ করে কেউ পার পাবে না: ওবায়দুল কাদের পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার দেশীয় বেনসন-গোল্ডলিফে মিলল নিকোটিনের চেয়েও ‘মারাত্মক’ উপাদান ক্লাসে ঢুকে নারী শিক্ষকের হাত ভাঙলেন দম্পতি হরিণের চামড়ায় দাঁড়িয়ে সৌম্যের আশীর্বাদ, পড়বেন শাস্তির মুখে! মাদকিবরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর সুইসাইড নোটে কী লিখেছিলেন সালমান শাহ ভালোবেসে বিয়ে করে কারাগারে তরুণ-তরুণী
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

৯৭

আবারো বাফুফের সিদ্ধান্ত বদল, ক্লাব কাপ ১৯ অক্টোবর

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯  

একদিন না যেতেই আবারো সিদ্ধান্ত পরিবর্তন করলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন। ২৪ আগস্ট বাফুফের সিনিয়র সহ-সভাপতি জানিয়েছিলেন ২২ অক্টোবর থেকে শুরু হবে এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ। 

বাফুফের ক্যালেন্ডার অনুযায়ী নভেম্বরের শেষ দশ দিনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের। কিন্তু হঠাৎই টুর্নামেন্টের আয়োজক ক্লাব চট্টগ্রাম আবাহনীর সাঙ্গে সভায় বসেন বাফুফে সভাপতি। এরপরই নতুন তারিখ ঘোষণা করেন বাফুফে সাধারণ সম্পাদক।

১৯ থেকে ৩০ অক্টোবর শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ আয়োজনের নতুন তারিখ নির্ধারণ করা হয়। জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এরই মধ্যে ৬টি দল চূড়ান্ত করেছে আয়োজক চট্টগ্রাম আবাহনী ।

 

 

সামশুল হক চৌধুরী, সভাপতি, চট্টগ্রাম আবাহনীর

বাফুফের সাধারণ সম্পাক আবু নাঈম সোহাগ বলেন, আমরা সবার সঙ্গে আলোচনা করেছি, অনেক কিছু ছাড়ও দিয়েছি। অক্টোবর মাসের শেষ দিকে শেখ কামাল ক্লাব কাপ আয়োজন করতে চাই।

শনিবার নির্বাহী কমিটির সভা শেষে বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী জানিয়েছিলেন ২২ অক্টোবর থেকে ২ নভেম্বর হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ। একদিন পরই আবার তাদের সিদ্ধান্ত পরিবর্তন করলো ফুটবল ফেডারেশন।

টুর্নামেন্ট নিয়ে অনেকটা এগিয়েছে চট্টগ্রাম আবাহনী। কথা হয়েছে দেশি-বিদেশি অনেকগুলো ক্লাবের সঙ্গে। মালওয়েশিয়া এবং থাইল্যান্ডের শীর্ষ দুই ক্লাব অংশ নিবে বলেও জানান আয়োজকরা।

চট্টগ্রাম আবাহনীর সভাপতি সামশুল হক চৌধুরী বলেন, বাংলাদেশ থেকে তিনটি ক্লাব অংশ নেবে। শেখ কামাল, আবাহনী লিমিটেড, চিটাগং আবাহনী ও বর্তমান প্রিমিয়াল লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসও থাকছে।

টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাছাড়া টুর্নামেন্টের চেয়ারম্যান করা হয়েছে অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামালকে। 

আবারের  টুর্নামেন্টে প্রাইজ মানি হিসেবে চ্যাম্পিয়ন দল পাবে  ৫০ হাজার ডলার। রানার্স আপ দল পাবে ২৫ হাজার ডলার। আর ১০ হাজার ডলার করে পাবে অংশ নেয়া প্রতিটি দল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর