ব্রেকিং:
কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১৮

আবারো বাফুফের সিদ্ধান্ত বদল, ক্লাব কাপ ১৯ অক্টোবর

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯  

একদিন না যেতেই আবারো সিদ্ধান্ত পরিবর্তন করলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন। ২৪ আগস্ট বাফুফের সিনিয়র সহ-সভাপতি জানিয়েছিলেন ২২ অক্টোবর থেকে শুরু হবে এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ। 

বাফুফের ক্যালেন্ডার অনুযায়ী নভেম্বরের শেষ দশ দিনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের। কিন্তু হঠাৎই টুর্নামেন্টের আয়োজক ক্লাব চট্টগ্রাম আবাহনীর সাঙ্গে সভায় বসেন বাফুফে সভাপতি। এরপরই নতুন তারিখ ঘোষণা করেন বাফুফে সাধারণ সম্পাদক।

১৯ থেকে ৩০ অক্টোবর শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ আয়োজনের নতুন তারিখ নির্ধারণ করা হয়। জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এরই মধ্যে ৬টি দল চূড়ান্ত করেছে আয়োজক চট্টগ্রাম আবাহনী ।

 

 

সামশুল হক চৌধুরী, সভাপতি, চট্টগ্রাম আবাহনীর

বাফুফের সাধারণ সম্পাক আবু নাঈম সোহাগ বলেন, আমরা সবার সঙ্গে আলোচনা করেছি, অনেক কিছু ছাড়ও দিয়েছি। অক্টোবর মাসের শেষ দিকে শেখ কামাল ক্লাব কাপ আয়োজন করতে চাই।

শনিবার নির্বাহী কমিটির সভা শেষে বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী জানিয়েছিলেন ২২ অক্টোবর থেকে ২ নভেম্বর হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ। একদিন পরই আবার তাদের সিদ্ধান্ত পরিবর্তন করলো ফুটবল ফেডারেশন।

টুর্নামেন্ট নিয়ে অনেকটা এগিয়েছে চট্টগ্রাম আবাহনী। কথা হয়েছে দেশি-বিদেশি অনেকগুলো ক্লাবের সঙ্গে। মালওয়েশিয়া এবং থাইল্যান্ডের শীর্ষ দুই ক্লাব অংশ নিবে বলেও জানান আয়োজকরা।

চট্টগ্রাম আবাহনীর সভাপতি সামশুল হক চৌধুরী বলেন, বাংলাদেশ থেকে তিনটি ক্লাব অংশ নেবে। শেখ কামাল, আবাহনী লিমিটেড, চিটাগং আবাহনী ও বর্তমান প্রিমিয়াল লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসও থাকছে।

টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাছাড়া টুর্নামেন্টের চেয়ারম্যান করা হয়েছে অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামালকে। 

আবারের  টুর্নামেন্টে প্রাইজ মানি হিসেবে চ্যাম্পিয়ন দল পাবে  ৫০ হাজার ডলার। রানার্স আপ দল পাবে ২৫ হাজার ডলার। আর ১০ হাজার ডলার করে পাবে অংশ নেয়া প্রতিটি দল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর